English

38 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

শাহরুখ কেন ‘কিং’ ব্যাখ্যা করলেন সুস্মিতা

- Advertisements -

নাসিম রুমি: নব্বই দশকের মাঝামাঝি সময়ে বলিউডে পা রাখেন সুস্মিতা সেন। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে বলিউডের প্রথম সারির নায়কদের সঙ্গে পর্দায় হাজির হয়েছেন। এ তালিকায় রয়েছেন— সালমান খান, শাহরুখ খান, হৃতিক রোশান, অজয় দেবগন প্রমুখ।

Advertisements

‘ম্যায় হু না’ সিনেমায় সুস্মিতা সেন ও শাহরুখ খানের রসায়নের কথা এখনো মনে রেখেছেন তাদের অনুরাগীরা। কিন্তু এ সিনেমায় কিং খান শাহরুখের সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন ছিল তা শেয়ার করতে গিয়ে সুস্মিতা দাবি করেন— শাহরুখ খান সত্যি একজন কিং।

সম্প্রতি গনমাধ্যামকে দেওয়া সাক্ষাৎকারে সুস্মিতা সেন বলেন, ‘হ্যাঁ, শাহরুখ খান একজন কিং। অবশ্যই সে কিং। সে কেবল চমৎকার একজন মানুষ ও অভিনেতাই নন, সে মানুষেরও খোঁজখবর রাখে। আপনি তার সম্পর্কে যা শুনেছেন, তা পুরোপুরি সত্য। সে অনেক বড় হৃদয়ের মানুষ। সে একজন ভালো, নম্র ও খোদাভীরু মানুষ। সে একজন কিং।’

শিফনের শাড়ি পরে হাঁটছেন চাঁদনী। এলোমেলো বাতাসে উড়ছে শাড়ি ও চুল। ছাত্ররূপী কমান্ডো অফিসার রামও আবেদনময়ী এই শিক্ষকের প্রেমে হাবুডুবু খান। রসায়নের শিক্ষক চাঁদনীর সঙ্গে রামের রসায়ন এখনো দর্শক ভুলেননি। ‘ম্যায় হু না’ সিনেমায় এ দুটো চরিত্রে যথাক্রমে অভিনয় করেন সুস্মিতা সেন ও শাহরুখ খান।

Advertisements

ফারাহ খান পরিচালিত এ সিনেমা ২০০৪ সালে মুক্তি পায়। ১৫ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করেছিল ৮৯.৭ কোটি রুপি। এটি শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছিল। সিনেমাটি মুক্তির পর ১৯ বছর কেটে গেছে। কিন্তু দর্শকরা এখনো মনে রেখেছে সিনেমাটির কথা। তবে এতদিনেও সিনেমাটির কোনো সিক্যুয়েল নির্মিত হয়নি।

শাহরুখ-সুস্মিতা ছাড়াও ‘ম্যায় হু না’ সিনেমায় অভিনয় করেছেন— সুনীল শেঠি, অমৃতা রাও, জায়েদ খান, বোমান ইরানি, কিরণ খের, নাসিরুদ্দিন শাহ, টাবু প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন