English

27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

শাহরুখ খানকে নিয়ে অ্যাকশন সিনেমা নির্মান করতে চাননি আদিত্য চোপড়া!

- Advertisements -

নাসিম রুমি: সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমার ব্যর্থতার পর আর কোন সিনেমায় দেখা যায়নি এই তারকাকে। অবশেষে আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে পাঠান চরিত্র নিয়ে ফিরছেন শাহরুখ খান। অ্যাকশন নির্ভর এই সিনেমাটিতে ভারতীয় গোয়েন্দা সংস্থার একজন কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে জানা গেছে শাহরুখ খানকে নিয়ে অ্যাকশন সিনেমা নির্মান করতে চাননি যশ রাজ ফিল্মসের প্রধান আদিত্য চোপড়া।

Advertisements

সম্প্রতি একটি অনুষ্ঠানে আলাপকালে এমনটাই জানিয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। ‘জিরো’ সিনেমার ব্যর্থতার পর অ্যাকশন নির্ভর সিনেমা করতে চাচ্ছিলেন এই তারকা। কিন্তু তাকে নিয়ে অ্যাকশন সিনেমা নির্মানে সম্মত ছিলেন প্রযোজক আদিত্য চোপড়া। উক্ত আলাচারিতায় শাহরুখ খান জানিয়েছেন তাকে নিয়ে ‘পাঠান’ নির্মানের জন্য আদিত্য চোপড়া এবং পরিচালক সিদ্ধার্ত আনন্দকে তার রাজী করাতে হয়েছে। ৫৭ বছর বয়সের একজন অভিনেতাকে দিয়ে অ্যাকশন সিনেমা নির্মানের ব্যাপারে মোটেও সম্মত ছিলেন না আদিত্য চোপড়া এবং সিদ্ধার্ত আনন্দ।

Advertisements

ভারতের জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় রবিন উথাপ্পার সাথে একটি আলাপচারিতায় এ কথা জানিয়েছেন শাহরুখ খান। শাহরুখ খান জানিয়েছেন টাইগার শ্রফ এবং হৃতিক রোশনের মত আকর্ষনীয় না হওয়া স্বত্বেও একটি অ্যাকশন সিনেমা করতে চাচ্ছিলেন তিনি। কিন্তু প্রযোজক আদিত্য চোপড়া এবং পরিচালক সিদ্ধার্ত আনন্দ তাকে নিয়ে অ্যাকশন সিনেমা নির্মানের ব্যাপারে মোটেও আগ্রহী ছিলেন না। কিন্তু শাহরুখ খান এ ব্যাপারে আত্মবিশ্বাসী ছিলেন বলে জানিয়েছেন তিনি। আর তাই সিনেমাটি নির্মানের জন্য নির্মাতাদের রাজী করিয়েছেন শাহরুখ খান।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘চার বছর আগে, আমি কিছুটা দূর্বল অনুভব করছিলাম। আমার ইনজুরি ছিলো, সার্জারি ছিলো কিন্তু আমার মনে হচ্ছিলো আমার এমন কিছু করা উচিৎ যা আমি আগে কখনো করিনি। আমি শারীরিকভাবে ফিট থাকা উচিৎ। আমি আমার বন্ধু আদিত্য চোপড়া এবং সিদ্ধার্ত আনন্দকে বললাম – একটি অ্যাকশন সিনেমা বানাও। তারা আমাকে বললো – এটি আপনি কি বলছেন? আপনি ক্লান্ত হয়ে যাবেন।‘ এরপর সিনেমাটি নির্মানের ব্যাপারে তাদের রাজী করানোর চেষ্টা করেন তিনি। আর এর জন্য নিজের সর্বোচ্চ চেষ্টা করবেন বলে তাদের জানান শাহরুখ খান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন