English

33 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

শাহরুখ খানের নতুন চমক

- Advertisements -

কে বলবে তার ৫৬ বছর বয়স? পর্দায় তার উপস্থিত এমনভাবেই তাক লাগিয়ে দেয় যে তার বয়সের কথা মাথায় থাকে না কারও। তিনি বলিউডের বাদশা শাহরুখ খান। ২০১৮ সালের পর থেকে বড়পর্দায় তার দেখা পাওয়া যায়নি। কয়েকটা বিজ্ঞাপন আর আইপিএলের ময়দান ছাড়া।

Advertisements

এছাড়াও গত বছরে তার পরিবারের উপর দিয়ে বয়ে গেছে তুমুল ঝড়। কিন্তু সেসব এখন অতীত। সকল বিতর্ককে পিছনে রেখে চেনা ছন্দে শাহরুখ, গৌরী, আরিয়ান, সুহানা। সবাই সবার জগতে কাজে ব্যস্ত। শনিবার (২৬ মার্চ) আইপিএলে কেকেআরের ম্যাচের আগেই রীতিমতো চমকে দিলেন খোদ শাহরুখ খান। কীভাবে?

নেট মাধ্যমে শেয়ার করলেন তার আগামী ছবি ‘পাঠান’-এর প্রথম ঝলক। নিজের শার্ট-লেস ছবি শেয়ার করে তো নেটদুনিয়ায় একপ্রকার ঝড় বইয়ে দিয়েছেন কিং খান। ইতিমধ্যেই যে পোস্টে প্রায় ১৬ লাখ লাইক এবং ৫০ হাজারের উপর কমেন্ট। বি টাউনের তারকারাও কমেন্ট করা থেকে নিজেদের রুখতে পারেননি।

Advertisements

শাহরুখের পরনে ট্র্যাকস্যুট। শরীরের উপরিঅংশ অর্ধনগ্ন। চোখে রোদচশমা। লম্বা চুল পনিটেল করা। ছবিতে স্পষ্ট এইট প্যাক অ্যাবস। একেকটা খাঁজ যেভাবে সূক্ষ্মভাবে ধরা দিয়েছে ক্যামেরার লেন্সে, তা দেখেই তো অনুরাগীরা হতবাক।

প্রসঙ্গত, চার বছরের বিরতির পর বড়পর্দায় ফিরছেন শাহরুখ। পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’-এ বাদশার দেশপ্রেম ফুটিয়ে তোলা হবে। ছবিতে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। আর শাহরুখ থাকছেন মুখ্য ভূমিকায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন