English

38 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

শাহরুখ, সালমন কিংবা আমির নন, বলিউডের প্রথম ১০০ কোটির সিনেমা দিয়েছিলেন মিঠুন

- Advertisements -

নাসিমরুমি: বলিউডের যে কোন সিনেমা এখন মুক্তি পাওয়া মাত্রই ১০০ কোটির ঘরে ঢুকতে পারল কিনা তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন বলিউড প্রেমীরা। তবে বেশ কিছু দিন ধরে বক্স অফিসে আকাঙ্ক্ষিত সাফল্য লাভ করতে অক্ষম হয়ে উঠছে বলিউডের সিনেমাগুলি বরং দক্ষিনী ইন্ডাস্ট্রি সিনেমাগুলি অনেক বেশি মাত্রায় ব্যবসা করতে সক্ষম হচ্ছে, এমনটাই জানাচ্ছেন সিনেমা বিশেষজ্ঞরা।

Advertisements

তবে এতদিন পর্যন্ত বলিউড প্রেমীরা জানতেন সলমন খান এবং মাধুরী দীক্ষিত অভিনীত হাম আপকে হ্যায় কৌন সিনেমাটি বলিউডের প্রথম সিনেমা যা ১০০ কোটি টাকার ব্যবসা করতে সক্ষম হয়েছিল।

Advertisements

তবে এবার জানা গিয়েছে এ তথ্য মোটেও সঠিক নয় বরং প্রথম ১০০ কোটির ব্যবসা করা সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তার অভিনীত ‘ডিস্কো ড্যান্সার’ সিনেমাটি শুধুমাত্র ভারতবর্ষে নয় বরং তার পাশাপাশি সোভিয়েত ইউনিয়ন সহ আরো বেশ কিছু বাইরের দেশে মুক্তি পেয়েছিল এবং অপ্রকাশিতভাবে সেইসব দেশে দারুন সাফল্য লাভ করতে সক্ষম হয়েছিল ডিস্কো ড্যান্সার সিনেমাটি।

যে কারণে বলিউডের প্রথম ১০০ কোটি সিনেমা অজান্তেই হয়ে উঠেছিল ডিস্কো ড্যান্সার। বলাই বাহুল্য এই অজানা তথ্য সামনে আসতেই আরো একবার প্রকাশ হয়ে গিয়েছে বলিউডে বাঙালির জয়জয়কার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন