English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

শাহিদের প্রেমিকার তালিকায় ছিলেন সানিয়া মির্জাও! কেন টেকেনি সেই প্রেম?

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের প্রথম সারির তারকাদের একজন অভিনেতা শাহিদ কাপুরের। রোমান্টিক নায়ক হিসেবেই তাকে চেনেন সবাই। তবে প্রেমের ক্ষেত্রে রুপালি পর্দার চেয়ে বাস্তব জীবনে বেশি নাম করেছেন শাহিদ কাপুর।

প্রায় ২০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে একাধিক নামিদামি নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ‘কবির সিং’ তারকা। শাহিদের সবচেয়ে চর্চিত প্রেমিকা কারিনা কাপুর, যিনি বর্তমানে সাইফ আলি খানের সঙ্গে সংসার করছেন। আছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং বিদ্যা বালানও।

শাহিদ কাপুরের প্রেমিকাদের তালিকায় শুধু অভিনেত্রী নয়, ছিলেন ভারতের নামকরা একজন টেনিসসুন্দরীও। তিনি আর কেউ নন, সানিয়া মির্জা। যিনি বহু বছর ধরে পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব মালিকের ঘরণি।

Advertisements

শোনা যায়, শোয়েবের সঙ্গে পরিচয় হওয়ার আগে শাহিদের সঙ্গে সম্পর্কে ছিলেন সানিয়া মির্জা। তবে সে সম্পর্কের মেয়াদ ছিল মাত্র ছয় মাস। এরপরই তাদের সম্পর্কের অবনতি হয়। একপর্যায়ে ভেঙেই যায় তাদের সম্পর্ক।

শাহিদ-সানিয়ার প্রথম দেখা হয় কমন বন্ধুর জন্মদিনের পার্টিতে। প্রথম আলাপেই বুঝে যান, একে অন্যের সঙ্গ তারা উপভোগ করছেন। আলাপ ঘনিষ্ঠ হতে সময় লাগেনি। শাহিদ-সানিয়া নিজেদের সম্পর্ক লুকিয়ে রাখার চেষ্টাও করেননি। মাঝে মাঝেই একে অন্যের হাত ধরে হাজির হতের বিভিন্ন অনুষ্ঠানে।

২০০৯ সাল থেকে শাহিদ-সানিয়ার প্রেমের সূত্রপাত। শাহিদের ‘কামিনে’ সিনেমার শুটিং সেটে প্রায়ই হাজির হতেন সানিয়া। একবার বেঙ্গালুরুর শেরাটন গ্র্যান্ড হোটেলে নিভৃতে সময় কাটাতে যান তারা। কিন্তু তা জানাজানি হয়ে যায়। সেই হোটেলের এক রুমবয় তাদের একান্ত সময়ের বাইরে ফাঁস করে দেন। তার পর থেকেই দেশের অন্যতম পাওয়ার কাপল হিসেবে ধরা হচ্ছিল শাহিদ-সানিয়াকে।

ঘনিষ্ঠতা এতই বেড়ে গিয়েছিল যে, নিজের কাজ অনুমোদন করানোর জন্যও শাহিদ কাপুর নির্ভর করতে শুরু করেছিলেন সানিয়া মির্জার ওপর। সানিয়ার সবুজ সংকেত পেলে তবেই সেই কাজে রাজি হতেন শাহিদ। কিন্তু তাতেও সম্পর্কটা টেকেনি।

Advertisements

দুই জগতের দুই তারকার প্রেম কেন ভেঙেছিল, তা নিয়ে কেউই কখনো মুখ খোলেননি। তবে গুঞ্জন, সম্পর্ক ভেঙেছিলেন সানিয়াই। তিনি নাকি একই সময়ে শাহিদের পাশাপাশি এক তেলুগু তারকার সঙ্গেও সম্পর্ক রেখেছিলেন। শাহিদের সঙ্গে সম্পর্ক নিয়ে নাকি খুশি ছিলেন না সানিয়া।

অন্তত এই টেনিসসুন্দরীর ঘনিষ্ঠ মহলের দাবি সে রকমই ছিল। সানিয়ার অভিযোগ ছিল, শাহিদ কাপুর তাকে ব্যবহার করতেন। নিজেকে শাহিদের ‘ট্রফি গার্লফ্রেন্ড’ বলে মনে হতো সানিয়ার।

শাহিদের অতিরিক্ত অধিকারবোধ ভালো লাগত না সানিয়ার। ঘনিষ্ঠ মহলে অভিযোগ করেছিলেন, সম্পর্কে শাহিদ তাকে কোনো স্পেস দেন না। শাহিদের সঙ্গে সম্পর্ক ভাঙার পরের বছরই সানিয়া বিয়ে করেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে।

এদিকে, সানিয়ার সঙ্গে বিচ্ছেদের পর প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে শাহিদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। অল্প দিনে ভাঙে সেই সম্পর্কও। এরপর ২০১৫ সালে দিল্লির তরুণী মীরা রাজপুতকে বিয়ে করেন নায়ক। ৮ বছর সংসার করছেন তার সঙ্গেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন