English

26 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

শাড়িতে মেয়েকে দেখে আবেগপ্রবণ শাহরুখ

- Advertisements -
Advertisements

বলিউডের তারকা সন্তানেরা বছর জুড়েই থাকেন আলোচনায়। সোশ‌্যাল মিডিয়ায় তারা দারুণ সরব। এই মাধ‌্যমে নিত‌্যদিনের কর্মকাণ্ড ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। অন‌্য তারকা সন্তানদের মতো শাহরুখ কন‌্যা সুহানা খানও নিজের আপডেট শেয়ার করে থাকেন ইনস্টাগ্রামে।

Advertisements

মার্কিন যুক্তরাষ্ট্রে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা শেষ করে চলতি বছরের শুরুতে ভারতে ফিরেন সুহানা। এরপর মায়ানগরী মুম্বাইয়ে একাধিকবার পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছেন। মুম্বাই ফিরেই ইনস্টাগ্রাম স্টোরিতে চোখ ধাঁধানো ছবি শেয়ার করেন সুহানা। কখনো সেজেগুজে, আবার কখনো পার্টি মুডে দেখা যাচ্ছে তাকে। গতকাল সুহানা তার কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন।

এসব ছবিতে দেখা যায়— সোনালি রঙের সিমারি শাড়িতে মোহময়ী অবতারে ধরা দিয়েছেন সুহানা। বিকিনি ব্লাউজ তাতে অন্য মাত্রা দিয়েছে। শাহরুখ কন্যার এই লুক দেখে প্রশংসা করছেন নেটিজেনরা। ২২ বছর বয়সী সুহানাকে এই লুকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন তার বাবা শাহরুখ খান।

কমেন্ট বক্সে আবেগপ্রবণ শাহরুখ খান লিখেছেন, ‘ওরা যে গতিতে বেড়ে ওঠছে, তা সময়ের নিয়মকেও অস্বীকার করে…একইসঙ্গে সুরুচিপূর্ণ।’ পাশাপাশি মেয়ের উদ্দেশে শাহরুখের প্রশ্ন—‘তুমি কি নিজে এই শাড়িটা পরেছো?’ উত্তর দিতে সময় নেননি সুহানা। বাবাকে তিনি বলেন, ‘অনেক ভালোবাসা বাবা, একদম নয়। মা (গৌরি খান) আমাকে পরিয়ে দিয়েছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন