English

28 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

শীতের রোদে দাঁড়িয়ে দ্যুতি ছড়ালেন শ্রাবন্তী চ্যাটার্জি

- Advertisements -

‘উঠে দাঁড়াও এবং আলো ছড়াও’- মঙ্গলবার সকালে একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী চ্যাটার্জি। আর সেখানেই লিখেছেন এ কথা। কেন এ কথা, নেটিজেনরা সে কথার মানে খুঁজছেন না। যে ছবি পোস্ট করেছেন এই নায়িকা, তাতে নেটিজেনরা মুগ্ধ। ছবিতেই মুগ্ধ। হৃদয়ের আলো ছড়াতে বললেন নাকি চেহারার দ্যুতি ছড়াতে বললেন? প্রশ্ন থাকছেই।

দুদিন আগে শ্রাবন্তী লিখেছিলেন, কঠিন রাস্তা সব সময়ই সুন্দর গন্তব্যে পৌঁছে দেয়। আবার ওই দিনই আরেকটি ভিডিও পোস্ট করেন শ্রাবন্তী। তাতে অবশ্য কোনো বর্ণনা নেই শুধু একটা গান। ‘মন মস্তমগন বাস তেরা নাম দহোরায়ে’- কার নাম? স্পষ্ট করেননি।

এরপর সোমবার তিনি যে পোস্টটি করলেন তাতে ব্যাপারটা আরো স্পষ্ট হলো। পাহাড়ি নদীর ধারে একটি ছবি পোস্ট করে শ্রাবন্তী লিখেছেন, ভেতরের উজ্জ্বলতাকে স্তিমিত করার ক্ষমতা কারো নেই। মন্তব্যটির মধ্যে কোথাও যেন একটা জিতে যাওয়ার, সাফল্য পাওয়ার আঁচ পাচ্ছেন শ্রাবন্তীর অনুরাগীরা।

তবে শ্রাবন্তী যেসব পোস্ট করছেন, তা থেকে অনুমান করা কঠিন যে রোশান আসলেই তার জীবনে ফিরছেন কি না। অনেকের কথা- শ্রাবন্তীকে এই ফুরফুরে মেজাজে দেখার দুটি কারণ থাকতে পারে, এক হলো- নিজের হতাশাকে ঝেড়ে ফেলতে চাইছেন; আর দুই হলো- বরফ গলে গিয়ে পথটা মসৃণ হয়ে গেছে।

আসলে যে কোনটা ঠিক তা বলা মুশকিল। সময়ের হাতে ছেড়ে দিতে হবে উত্তরটি পেতে হলে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন