English

37 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

শুটিংয়ের অন্তরালে আমির খান

- Advertisements -

নাসিম রুমি: আমির ভক্তদের জন্য বিষয়টা দুধের স্বাদ ঘোলে মেটানোর মতো। শেষ ২০২২ সালে ‘লাল সিং চাড্ডা’ নিয়ে পর্দায় হাজির হয়েছিলেন। অবশ্য তাতে মুগ্ধতা নয়, হতাশাই জুটেছিল দর্শক-ভক্তদের মনে। এরপর ডুব। কী দিয়ে, কবে ফিরবেন মিস্টার পারফেকশনিস্ট, তা নিয়ে যেন তিনি নিজেই দ্বিধাদ্বন্দ্বে ভুগছিলেন।

Advertisements

অবশেষে পুরনো চালে ভাত বাড়ানোর কায়দা বেছে নিলেন। নিজের অভিনীত নন্দিত ছবি ‘তারে জামিন পার’র সিক্যুয়েল নিয়ে আসছেন। যেটার নাম দিয়েছেন ‘সিতারে জামিন পার’। ঘোষণা ইতোপূর্বে এসেছে। চলছে শুটিংও। কিন্তু কোনও ঝলক এখনও আসেনি সামনে।

তবে মঙ্গলবার (১৯ মার্চ) একটি স্থিরচিত্র ভেসে এলো অন্তর্জালে। যেখানে দেখা যাচ্ছে, আমির খান ও অভিনেত্রী জেনেলিয়া ডি’সুজা বসে হাসি-আড্ডায় মেতে আছেন। আঁচ করা যায়, ছবির শুটিংয়ের ফাঁকেই এই আনন্দঘন সময় পার করছেন তারা। মুহূর্তটি দেখে তারকাদ্বয়ের ভক্তরাও বেশ খুশি। ওই যে দুধের (সিনেমার) স্বাদ ঘোলে (বিহাইন্ড দ্য সিন) মেটানো আরকি!

Advertisements

ছবিটি নিয়ে আমির খান সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, “সিতারে জামিন পার’ আমার পরবর্তী ছবি। এর শুটিং চলছে। আমরা চেষ্টা করছি এ বছরের শেষ দিকেই ছবিটি মুক্তি দিতে। এটা বিনোদনমূলক একটি ছবি, গল্পটা আমার খুব পছন্দ হয়েছে।’’

আগেই জানা গেছে, ‘সিতারে জামিন পার’ ছবিটি নির্মিত হচ্ছে স্প্যানিশ ছবি ‘চ্যাম্পিয়নস’র অফিসিয়াল রিমেক হিসেবে। ছবির গল্পের মূল বিষয়বস্তু ডাউন সিনড্রোম। এই জেনেটিক রোগে আক্রান্ত মানুষের বুদ্ধিমত্তা স্বাভাবিকের তুলনায় অনেক কম হয়। ছবিটি পরিচালনা করছেন আর এস প্রসন্ন। গত ফেব্রুয়ারিতে শুরু হয়েছে এর চিত্রায়ন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন