English

38 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

শুটিংয়ে আহত সানি লিওন

- Advertisements -

নীল ছবির একসময়ের তারকা সানি লিওন। সেই জগৎ ছেড়েছেন আগেই। জায়গা করে নিয়েছেন বলিউডে। সেখানেও তার শারীরিক উত্তেজনার দৃশ্যে বুঁদ হয়েছেন দর্শক। বিশেষ করে সিনেমার আইটেম গানে কোমর দুলিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। আর তাই যেখানেই সানি লিওন, সেখানেই পরিস্থিতি উত্তাল। বর্তমানে তিনি নিয়মিত বলিউডে অভিনয় করে যাচ্ছেন।

Advertisements

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও প্রকাশ করেছেন সানি লিওন। সেখানে দেখা গেছে, তিনি ছবির কস্টিউমে সজ্জিত হয়ে রয়েছেন। পায়ের আঙুলে রক্তাক্ত অবস্থায় বসে থাকতে দেখা গেছে তাকে। সহকর্মীদের কেউ কেউ তার ক্ষত সারাতে সাহায্য করছেন।

Advertisements

লম্বা একটা সময় পর্দার বাইরে ছিলেন সানি লিওন। ‘ক্রিস্টি’ নামের একটি ছবির মাধ্যমে ফেরা হচ্ছে তার। ছবিটি নির্মাণ করছেন মালবিকা মোহনান। এ ছবির শুটিংয়ে অংশ নিয়ে আহত হয়েছেন এ তারকা।

প্রসঙ্গত, টিএম রেকর্ডসের ব্যানারে ঐশীর কণ্ঠে ‘দুষ্টু পোলাপাইন’ গানের মিউজিক ভিডিওতে নেচে নজর কেড়েছিলেন সানি লিওন। বিপুল বাজেটের সেই গানটির ভিডিও নির্মাণ করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার ও নির্মাতা আদিল শেখ। বাংলা গানকে বিশ্বময় ছড়িয়ে দিতে গানের পাশাপাশি নান্দনিক উপস্থাপনাকেও সমানভাবে গুরুত্ব দিচ্ছে প্রতিষ্ঠানটি। যে কারণে প্রতিটি গানের মিউজিক ভিডিও নির্মাণ করা হচ্ছে আন্তর্জাতিক মানের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন