English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

শুটিংয়ে ফিরলেন সামান্থা

- Advertisements -

শুটিংয়ে ফিরলেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সিটাডেল ইউনিভার্সের ভারতীয় কিস্তির শুটিং শুরু করতে যাচ্ছেন সামান্থা। শুটিংয়ে ফেরার বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

এর আগে অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা করেছিলেন যে তিনি রুশো ব্রাদার্সের বিশ্বব্যাপী জনপ্রিয় স্পাই থ্রিলার সিটাডেল ইউনিভার্সের-এর ভারতীয় সংস্করনের অংশ হতে যাচ্ছেন।বিশ্বজুড়ে জনপ্রিয় ওয়েব শো সিটাডেল ইউনিভার্স-এর ভারতীয় সংস্করন তৈরি করছেন রাশো ব্রাদার্স। এখনো নাম প্রকাশ না হওয়া সিরিজটি পরিচালনা করবেন চলচ্চিত্র নির্মাতা রাজ নিদিমোরু এবং কৃষ্ণা ডিকে। প্রাইম ভিডিওতে মুক্তি পাবে এটি। বর্তমানে মুম্বাইয়ে শুটিং চলছে সিটাডেলের। ওয়েব শো’টির মাধ্যমে অভিনেতা বরুণ ধাওয়ান ওটিটিতে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। ‘সামান্থা’ এর আগে ওটিটির জনপ্রিয় সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ অভিনয় করেছিলেন। সেটিও পরিচালনা করেছেন রাজ এবং ডিকে।

বুধবার (১ ফেব্রুয়ারি) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সামান্থা একটি ছবি পোস্ট করেছেন। ছবিটির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, “মিশন চলছে। আমরা সিটাডেলের ভারতীয় কিস্তির জন্য কাজ শুরু করেছি।” ছবিতে সামান্থাকে ভিন্ন লুকে দেখা গেছে। গুপ্তচরভিত্তিক সিরিজটির জন্য নিজেকে অ্যাকশন ইমেজে সাজিয়েছেন অভিনেত্রী।

এর আগে, গুজব ছিল যে সামান্থা তার স্বাস্থ্যের অবস্থার কারণে সিটাডেলের অভিনয় করবেন না। গত বছর সামান্থা বলেছিলেন যে তার একটি অটোইমিউন কন্ডিশন ‘মায়োসাইটিস’ ধরা পড়েছে। এরপর অভিনয় থেকে সাময়িক বিরতিও নেন অভিনেত্রী। তবে শীঘ্রই নিজের ভক্তদের আবারো সুসংবাদ দিলেন সামান্থা। ফিরছেন আবার পর্দায়। এবার একদম ধুন্ধুমার অ্যাকশন ইমেজেই ফিরছেন অভিনেত্রী।

সামান্থাকে পরবর্তীতে ‘শকুন্তলম’-এ দেখা যাবে। সিনেমাটি ১৭ ফেব্রুয়ারী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। কালিদাসের প্রশংসিত সংস্কৃত ড্রামা ‘অভিজ্ঞানম শকুন্তলম’-এর উপর ভিত্তি করে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন পুরস্কার বিজয়ী পরিচালক গুণশেখর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন