English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

শুটিং করতে গিয়ে পায়ের লিগামেন্ট ছিঁড়েছে পূজার

- Advertisements -

শুটিং করতে গিয়ে অভিনেত্রী পূজা হেগড়ের পায়ের লিগামেন্ট ছিঁড়ে গেছে। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে এ তথ্য জানিয়েছেন পূজা নিজেই। প্রকাশিত ছবিতে দেখা যায়, পূজার বাঁ পায়ের গোড়ালিতে ব্যান্ডেজ। বালিশের ওপরে পা উঠিয়ে রেখেছেন তিনি। আর ক্যাপশনে লিখেছেন—‘ওকে, তারপর লিগামেন্ট ছিঁড়ে যাওয়া।’

কবে কোথায় এই দুর্ঘটনার শিকার হয়েছেন পূজা, তা অবশ্য জানাননি এই অভিনেত্রী। আরেকটি ভিডিও ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন পূজা। তাতে দেখা যায়, বাঁ পায়ে ব্যান্ডেজ নিয়েই মেকআপ নিচ্ছেন পূজা। অর্থাৎ অসুস্থতা নিয়েই শুটিং করছেন এই অভিনেত্রী। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সালমান খানের সঙ্গে ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় অভিনয় করছেন পূজা। এ সিনেমার শুটিং সেটে আঘাত পান তিনি। আগামী ২ সপ্তাহ পূজাকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন ডাক্তার।

উল্লেখ্য, সম্প্রতি ৩২-এ পা দিলেন অভিনেত্রী পূজা হেগড়ে। জন্মদিন উদযাপন করেন ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির সেটে। উপস্থিত ছিলেন সালমান খান, ভেঙ্কটেশ। ভাইজানের এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন ফারহাদ সামজি, প্রযোজনায় সালমান খান ফিল্মস। এই ছবিতে দেখা যাবে জগপতি বাবু, রাঘব জুয়াল, শেহনাজ গিল, পালক তিওয়ারি ও প্রমুখকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

৭ দিন স্কুল বন্ধের দাবি

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন