English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

শোয়ার্জেনেগারের সেই ঘড়ি নিলামে, দাম উঠল কতো?

- Advertisements -

ঘড়িটা বেচারাকে বেশ বিপাকেই ফেলেছিল। এবার সেই ঘড়ি চমক দেখিয়েছে। ঘোষণা না দিয়ে দামি সুইস হাতঘড়ি নিয়ে আসার অভিযোগে হলিউড তারকা আর্নল্ড শোয়ার্জেনেগারকে সম্প্রতি মিউনিখের বিমানবন্দরে আটক করা হয়েছিল। সেই ঘড়ি এবার অস্ট্রিয়ায় আয়োজিত নিলামে ২ লাখ ৯৪ হাজার ডলারে বিক্রি হয়েছে।

Advertisements

শোয়ার্জেনেগার নিজেই দাতব্য সংস্থাটি পরিচালনা করেন। এই নৈশভোজ ও নিলাম থেকে মোট ১৩ লাখ ১০ হাজার ইউরো সংগৃহীত হয়।

গত বুধবার লস অ্যাঞ্জেলস থেকে অস্ট্রিয়া যাওয়ার পথে মিউনিখ বিমানবন্দরে অবতরণ করেন শোয়ার্জেনেগার। সেখানে বিলাসবহুল অদেমাখ পিগে ব্র্যান্ডের ঘড়িটির বিষয়ে শুল্ক বিভাগের কর্মকর্তাদের কাছে ঘোষণা না দেওয়ায় তার বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার ফৌজদারি অপরাধে মামলা করা হবে বলে জানান মিউনিখের শুল্ক বিভাগের প্রেস কর্মকর্তা টমাস মেইস্টার।

Advertisements

মেইস্টার আরও জানান, ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর শোয়ার্জেনেগারকে প্রায় তিন ঘণ্টা আটক রাখা হয়। এরপর তাকে মুক্তি দেওয়া হলে তিনি তার গন্তব্যের উদ্দেশে রওনা হন।

শোয়ার্জেনেগার ঘড়ির জন্য উপযুক্ত কর দিতে রাজি হন। কিন্তু কর্মকর্তারা এক ঘণ্টা চেষ্টা করেও ক্রেডিট কার্ড মেশিনের মাধ্যমে কর আদায় করতে পারেনি। এরপর তারা শোয়ার্জেনেগারকে একটি ব্যাংকে নিয়ে যান। সেখানে তাকে এটিএম থেকে স্থানীয় মুদ্রা তুলে কর পরিশোধ করতে বলেন কর্মকর্তা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন