English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

শ্রাবন্তীকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ধরা খেলেন জিতু!

- Advertisements -

অংশুমান প্রত্যুষের সিনেমা ‘বাবুসোনা’তে অভিনয়ের জন্য বর্তমানে লন্ডনে অবস্থান করছেন বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক জিতু কামাল ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এতে লন্ডনের রাস্তায় জমে উঠেছে তাদের রোমান্স।

Advertisements

রিল ভিডিওতে ক্রমশ পটু হয়ে উঠছেন জিতু। আর এ রকমই এক রিলসে জিতু শ্রাবন্তীর দিকে রোমান্টিক মেজাজে গাইতে শুরু করেন সুনীল শেঠি ও শিল্পা শেঠির সেই আইকনিক গান– ‘তুম যো কেহদো তো চাঁদ তারো কো…’।

এই গান শুনে শ্রাবন্তী গলে যাবেন— এ একেবারে ভুল। বরং তিনি পাল্টা জিতুর দিকে প্রশ্ন ছুড়ে দিলেন— হ্যাঁ যাও, নিয়ে এসো। চাঁদ-তারা নিয়ে এসো। জিতুও আর কী করেন। চাঁদ-তারা নিয়ে আসা যে অসম্ভব, তা বুঝতে পেরেই, পিছু হটেন নায়ক।

এই গোটা ভিডিওটাই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জিতু। ক্যাপশনে শ্রাবন্তীকে ট্যাগ করে তিনি লেখেন— কেন আমার সঙ্গে এ রকম করছ? কেন? উত্তর দিয়েছেন নায়িকাও। জিতুকে পাল্টা তিনি লিখেছেন— কারণ আমার ভালো লাগছে।

Advertisements

লন্ডনে সিনেমার শুটিংয়ে আছেন জিতুর স্ত্রী নবনীতাও। এ ছাড়া ওই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে বিদেশি অভিনেত্রী অ্যালেক্সজান্দ্রিয়া টেলরকেও। কী নিয়ে এ সিনেমা? এটি একটি কমেডি সিনেমা। নায়িকা হলেন চোর আর নায়ক হলেন কিডন্যাপার। কীভাবে চোর-কিডন্যাপারে কেমিস্ট্রি জমে, এখন সেটিই দেখার।

শ্রাবন্তীর জীবনে বিতর্ক অবিরাম। তার ব্যক্তিগত জীবন বরাবরই চর্চায়। মাস কয়েক ধরেই তার নাম জড়িয়েছে এক টলিউড পরিচালকের সঙ্গে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন