English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

সংবাদ সম্মেলনে শাকিব: নির্দোষ দাবি

- Advertisements -

নাসিম রুমি: ঢালিউড তারকা শাকিব খান ও প্রযোজক রহমত উল্ল্যাহর মধ্যকার ঝামেলা আদালত অব্দি গড়িয়েছে। বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে চাঁদাবাজি ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন শাকিব। বিষয়টি নিয়ে আদালত প্রাঙ্গণে গণমাধ্যমকে সংক্ষেপে নিজের বক্তব্য দিয়েছিলেন।

এরপর সন্ধ্যায় সাংবাদিকদের ডাকলেন গুলশান ২-এ নিজের বাসায়। তবে সংবাদ সম্মেলন শাকিবের বাসায় নয়, অনুষ্ঠিত হয় বাসার নিচে গ্যারেজে। সেখানেই চেয়ার পেতে বসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন তিনি।

Advertisements

শাকিব খান আশাভরা মন নিয়ে বলেন, ‘আদালত যাচাই-বাছাই করে আমার মামলাটি গ্রহণ করেছেন। আইনের ওপর আমার বিশ্বাস আছে, শ্রদ্ধা আছে। আমি বিশ্বাস করি, এই চক্র যত বড়ই হোক না কেন, সুষ্ঠু বিচার পাবো। আমি বিশ্বাস করতে চাই না, রহমত উল্ল্যাহ একা। তার সঙ্গে হয়ত আরও অনেকে জড়িত।

তিনি এই সিনেমার প্রযোজক না হয়েও, তার সঙ্গে আমার বা এই ছবির পরিচালকের সঙ্গে কোনও চুক্তি না থাকার পরও তিনি একটা মিথ্যা অভিযোগ দায়ের করেছেন। একবারও প্রযোজক সমিতির কেউ বিষয়টি যাচাই করে দেখলো না যে, তিনি আসলে এই ছবির প্রযোজক কিনা। তাহলে এত বড় ঘটনার জন্ম হতো না।’

Advertisements

পেশাগত বা ব্যক্তিগত জীবনে বহু ঘটনা ঘটলেও শাকিব কখনও সেভাবে মুখ খোলেন না কিংবা সে বিষয়ে প্রকাশ্যে কোনও পদক্ষেপ নেন না। তবে এবার একেবারে আদালত অব্দি ছুটে গেছেন। এ বিষয়ে তার ভাষ্য, ‘শিল্পীর বাইরে আমিও তো একজন মানুষ। আমি অন্য মানুষকে শেখানোর চেষ্টা করছি যে, আপনার সঙ্গে কোনও অন্যায় হলে অবশ্যই সেটার বিচার চাইবেন, ন্যায় বিচারের জন্য লড়াই করবেন।

দিনশেষে আপনারই জয় হবে। আজকে দিনশেষে আমরাই জয়ের হাসি হাসছি। সেই প্রতারক কিন্তু পালিয়েই গেলো। আজকে আমাদেরই জয় হলো। যারা সত্য ও ন্যায়ের পক্ষে থাকবে, তারাই জয়ের হাসি হাসবে।’নিজেকে নির্দোষ দাবি করে শাকিব বললেন, ‘আমি জানি যে, অপরাধটা আমি করিনি, আমার সঙ্গে করা হয়েছে।

অন্যায় আমি করিনি, আমার সঙ্গে করা হয়েছে। সেই শক্তি থেকেই আমার মনে হয়েছে, শুধু পর্দায় অন্যায়ের প্রতিবাদ করে যাবো, আর বাস্তব জীবনে করবো না, তা তো হয় না।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন