English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

সত্যিকারের হিরো খুঁজে পেলেন শাকিব খান

- Advertisements -

নাসিম রুমি: ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান সত্যিকারের হিরো খুঁজে পেলেন। এই হিরোকে নিয়ে তিনি তার ফেসবুকে স্ট্যাটাসও দিয়েছেন। তার এই স্ট্যাটাসের প্রশংসা করছেন তার ভক্ত-অনুরাগীরা।
শাকিব তার স্ট্যাটাসে লিখেছেন, হোটেল লবি দিয়ে যাচ্ছিলাম।

আমাকে দূর থেকে দেখে দৌড়ে এসে ছেলেটি জড়িয়ে ধরলো। শুরুতে সে কথা বলতে বারবার নার্ভাস হয়ে যাচ্ছিল। কথা বলে জানতে পারলাম ওর বয়স হবে ২০-২১-এর মতো।’

‘সত্যিকারের হিরো’কে নিয়ে শাবিক আরও লেখেন, ‘যে বয়সে তার লেখাপড়া করার কথা, সেই বয়সে পরিবার স্বজনদের সুন্দর ভবিষ্যৎ গড়তে সবকিছু ত্যাগ করে দূর প্রবাসে থেকে পরিবারের হাল ধরেছে। দিনরাত অক্লান্ত পরিশ্রম করে ওভারটাইম খেটে খেয়ে না খেয়ে অর্থ পাঠিয়ে সে তার পরিবারের মুখে হাসি ফোটাচ্ছে। অবদান রাখছে দেশের অর্থনীতিতে।

এতেই তার আত্মতুষ্টি! তার চোখেমুখে সেই তৃপ্তির ছাপ স্পষ্ট দেখছিলাম।

ক্ষণিকের দেখায় পাশে পেয়ে সুখ-দুঃখের অনুভূতি জানায়। এসব গর্বিত মানুষদের সঙ্গে কথা বললে আমিও মনের মধ্যে শীতল প্রশান্তি পাই। প্রবাসের বিভিন্ন শহরের কোণে লুকিয়ে আছে আমার দেশের এসব গর্বিত মানুষেরা। তাদের কারণে সমৃদ্ধ হচ্ছে আমার বাংলাদেশের অর্থনীতি।

সোনার বাংলা গড়তে তারা যে কতটা ভূমিকা রাখছে হয়তো তারা জানে না, অথচ নীরবে কাজ করে যাচ্ছে। আমার চোখে এই মানুষগুলো আসলেই সত্যিকারের হিরো। ’

‘আগুন’ ও ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামে শাকিব খানের দুই সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন