English

29 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

সন্তানের জন্য চাইলেই অনেক সত্য প্রকাশ করতে পারি না: শাকিব

- Advertisements -

নাসিমরুমি: গত সেপ্টেম্বরের শেষ দিক থেকে আলোচনায় ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলী। এই জুটির সোশ্যালে একসঙ্গে আড়াই বছর বয়সী ছেলের ছবি পোস্ট ও পরে অভিনেত্রীর বিয়ের তারিখ প্রকাশ করার পর থেকেই উত্তাল সোশ্যাল মিডিয়া। এমনকি বিষয়টি এখন ‘টক অব দ্যা কান্ট্রি’তে রূপ নিয়েছে।

শাকিব-বুবলীর বিয়ের বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে আলোচনা-সমালোচনা। এদিকে জনসাধারণ থেকে শুরু করে শোবিজ ও চলচ্চিত্র ইন্ডাস্ট্রির অনেক তারকারা বলছেন, তাদের মধ্যে সম্পর্কটা আগের মতো নেই।

Advertisements

এবার যেনো সেই খবরের সত্যতা মিলতে যাচ্ছে! বুবলীর সাথে সম্পর্কে যে ফাটল ধরেছে সেটা ইঙ্গিত দিলেন শাকিব নিজেই।

বিষয়টি নিয়ে রহস্য না করে শাকিব বলেন, অনেক সত্য চাইলেই সন্তানের (পুত্র শেহজাদ খান বীর) স্বার্থে প্রকাশ করতে পারি না। কারণ বাচ্চাটা বড় হচ্ছে। আমি চাই না আগামীতে তার মনে এ নিয়ে কোনো বাজে প্রতিক্রিয়া তৈরি হোক।

Advertisements

শাকিব তার মন্তব্যে বলেন, অনেক অপ্রাপ্তির মাঝেও জীবনের বড় প্রাপ্তি হলো আমার দুই প্রাণপ্রিয় সন্তান আব্রাহাম খান জয় ও শেহজাদ খান বীর। আমি আমার এ দুই আদরের সন্তান ও যেসব মানুষ, যারা আসলেই আমাকে মনেপ্রাণে ভালোবাসে, পছন্দ করে, তাদের নিয়েই আগামীর পথে এগোতে চাই।

তিনি বলেন, ফিল্মস্টার হলেও অন্য ১০ জনের মতো আমিও কিন্তু একজন সাধারণ মানুষ। সবার মতো আমারও ব্যক্তিগত জীবন বলে একটা কিছু আছে। প্রেম, বিয়ে, সন্তান- প্রত্যেক মানুষের একান্তই ব্যক্তিগত বিষয়।

এগুলো ঢাকঢোল পিটিয়ে প্রচার করার বিষয় নয়। আর আমি আমার পার্সোনাল লাইফকে পাবলিকের সামনে আনতে স্বাচ্ছন্দ্য বোধ করি না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন