English

29 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

সপরিবারে বিয়ের দাওয়াতে সানি

- Advertisements -

নীল ছবির একসময়ের তারকা সানি লিওন। সেই জগৎ ছেড়েছেন বহু আগেই। জায়গা করে নিয়েছেন বলিউডে। সেখানেও তার শারীরিক উত্তেজনার দৃশ্যে বুঁদ হয়েছেন দর্শক।

Advertisements

বিশেষ করে সিনেমার আইটেম গানে কোমর দুলিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। আর তাই যেখানেই সানি লিওন, সেখানেই পরিস্থিতি উত্তাল। বর্তমানে তিনি নিয়মিত বলিউডে অভিনয় করে যাচ্ছেন।

ব্যক্তিগত জীবনে প্রযোজক-উদ্যোক্তা ড্যানিয়েল ওয়েবারকে বিয়ে করেছেন। সেই বিয়ের বয়স এখন একযুগ। দিব্যি ঘর সংসার করছেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে মিলল তার প্রমাণ। স্বামী সন্তান নিয়ে প্রথম কোনো বিয়ের দাওয়াতে গেছেন এ অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে জানিয়েছেন সেই খবর।

স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং তিন সন্তানকে নিয়ে একটি পারিবারিক ছবি পোস্ট করেছেন তিনি। মুম্বইয়ে চলচ্চিত্র নির্মাতা কৃষ্ণা ভাটের বিয়ের রিসেপশনে যাওয়ার আগে পরিবারের সঙ্গে এই ছবি তুলেছেন অভিনেত্রী। জানিয়েছেন, এই প্রথম কোনো বিয়ে বাড়িতে তারা গোটা পরিবার একসঙ্গে যাচ্ছেন।

Advertisements

ছবিটি শেয়ার করে সানি ক্যাপশনে লেখেন, ‘বিয়ের জন্য আমাদের প্রথম পারিবারিক সফর! অনেক উত্তেজনাপূর্ণ!’ এই ছবি প্রকাশ করার পর থেকেই অন্তর্জালে বইছে সুবাতাস। অনেকেই এখন তাদের এই দাম্পদ্য জীবনকে প্রশংসায় ভাসাচ্ছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগে কান চলচ্চিত্র উৎসবে দ্যুতি ছড়িয়েছেন সানি। এটাই ছিল তার প্রথম কান উদযাপন। সেখানেই সঙ্গে ছিলেন স্বামী ড্যানিয়েল। প্রিয়তমা স্ত্রীর সঙ্গে ছিলেন ছায়ার মতো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন