English

26 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

সবুজের মাঝে শুভ্র নীল পরী

- Advertisements -

কলকাতায় প্রথম সিনেমা ‘ফেলুবকশি’র শুটিংয়ের জন্য ওপার বাংলা আর এপার বাংলা ছুঁটে বেড়াচ্ছেন ঢালিউড সুন্দরী পরীমনি। এর আগে ভারতীয় অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন তিনি। ছিলেন যৌথ প্রযোজনার কাজেও। তবে এই প্রথম টালিউডের কোনো সিনেমায় অভিনয় করছেন চঞ্চলা পরী। তার বিপরীতে আছেন ভারতীয় বাংলার অভিজ্ঞ অভিনেতা সোহাম। তবে নতুন খবর হচ্ছে- সকাল সকাল সবুজ প্রকৃতির মাঝে কাশফুলের শুভ্রতা নিয়ে নীল পরী ডানা মেলেছে তার ভক্তদের জন্য।

দূর হতে আমি তারে সাধিব; গোপনে বিরহডোরে বাঁধিব… – রবীন্দ্রনাথের এমন মধুর সুরে নীল বেদনাকে জড়িয়ে উড়াল দিলেন পরী।

এ যেন তপ্ত রোদেলা দিনে শুভ্র সকালের বিশেষ উপহার। মিষ্টি হাসির ছলে মন ভালো করা ভিডিও উপহার দিয়ে এপার বাংলার পরী কি জানান দিলেন তা হয়তো কেউ বুঝে উঠতে পারবে না। তবে এটা বোঝা যাচ্ছে তার এই শুভ্রতা অতি তীব্র প্রকৃতিকে শান্তির বার্তা দিচ্ছে।

Advertisements

উল্লেখ্য, সর্বশেষ ভালোবাসা দিবসে পর্দায় দেখা গেছে নায়িকাকে। ‘বুকিং’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। সরকারি অনুদানপ্রাপ্ত ‘ডোডোর গল্প’ সিনেমার কাজও শেষ করেছেন পরীমনি। এর বাইরে ‘খেলা হবে’ নামের আরও একটি সিনেমাতেও দেখা যাবে নায়িকাকে। পশ্চিমবঙ্গে শুটিংয়ের পাশাপাশি কলকাতায় একটি বিজ্ঞাপনেও কাজ করছেন বাংলাদেশের এই নায়িকা।

তবে টালিউডে ক্যারিয়ারের নতুন অধ্যায়ে পা রাখা পরী যে দারুণ সময় অতিক্রম করছেন সেটি তার বিভিন্ন পোস্ট দেখেই বোঝা যায়।

বর্তমানে পরী রয়েছেন সিনেমার সেটে। সেখান থেকেই কাজের অভিজ্ঞতা নিয়ে গণমাধ্যমকে অভিনেত্রী বলেন, ‘আমার অংশ ধরেই সিনেমার প্রথম ধাপের কাজ শুরু হয়। প্রথম ধাপে আমার কাজ প্রায় শেষও হয়েছে। অল্প একটু কাজ বাকি ছিল, দুই দিনের জন্য এসে শেষ করলাম।’

কাজটি নিয়ে তাঁর ভালো লাগার কথা জানিয়ে পরীমনি বলেন, ‘যেকোনো নতুন ছবি, নতুন গল্প, নতুন চরিত্র, নতুন জায়গায় একধরনের আনন্দ নিয়েই কাজ শুরু হয়। তবে সেই কাজ ঠিকঠাক শেষ করতে পারলে আনন্দ আরও দ্বিগুণ হয়।’

Advertisements

নতুন পরিবেশে কাজের অভিজ্ঞাতা নিয়ে পরী বলেন, ‘নতুন জায়গা হলেও আমরা একই ভাষাভাষীর। শুধু মাঝখানে একটা কাঁটাতারের দেয়াল। নাম এপার বাংলা ওপার বাংলা। ফলে পরিবেশের সঙ্গে খাপ খাইয়ে নিতে সময় লাগেনি। তাঁদের সঙ্গে সহজে মিশতে পেরেছি। কাজটি করা সহজ হয়েছে। ভিন্ন ভাষাভাষীর মানুষ হলে হয়তো একটু সময় লাগত।’

এদিকে ঢালিউডের জনপ্রিয় দুই তারকা পরীমনি ও সিয়াম আহমেদ ‘বিশ্বসুন্দরী’তে প্রথম জুটি বেঁধে অভিনয় করেছিলেন। সিনেমাটি মুক্তির পর ‘রাতের সব তারা আছে দিনের গভীরে/ বুকের মাঝে মন যেখানে, রাখবো তোকে সেখানে/ তুই কি আমার হবি রে’গানটি বেশ জনপ্রিয়তা পায়।

এবার সেই গানটি গড়ল এক নতুন রেকর্ড। জনপ্রিয় গানটি ১০০ মিলিয়ন ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে। তা-ও শুধু ইউটিউবেই!

এই গানের জন্য শ্রেষ্ঠ গীতিকার কবির বকুল, শ্রেষ্ঠ সুরকার ও শ্রেষ্ঠ গায়ক ইমরান মাহমুদুল, শ্রেষ্ঠ গায়িকা দিলশাদ নাহার কনা এবং শ্রেষ্ঠ নৃত্য পরিচালকের পুরস্কার পান প্রয়াত সুমন রহমান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন