English

30 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

সম্পর্ক ভাঙা প্রসঙ্গে সারা আলি খান

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম চর্চিত সারা আলি খান। সমাজমাধ্যমে অনুরাগীর সংখ্যা বেশ ঈর্ষণীয়। ২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ। তার পর ‘সিম্বা’ মুক্তি পায় ওই একই বছর। বছর দুই বাদে ২০২০ সালে রিলিজ হল ‘লভ আজ কাল’। বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ এই ছবি। সারা তাঁর অভিনয়ের কারণে ট্রোলড হতে শুরু করেন।

Advertisements

এই ছবি করার সময় থেকে আরও এক গুঞ্জন শোনা যায়, ছবির নায়ক কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নবাব-কন্যা। মায়ানগরীতে এই নিয়ে কম ফিসফিসানি হয়নি। তবে ভেঙে যায় সেই সম্পর্ক। বিভিন্ন সময় নিজের প্রাক্তনকে ঠেস মেরে কথা বলতে ছাড়েননি সারা। অবশেষে নিজের ‘ব্রেকআপ’ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে সারা জানান, ২০২০ সাল তাঁর জন্য এক ভয়ঙ্কর বছর। যার শুরুটা হয়েছিল তাঁর সম্পর্কে ভাঙন দিয়েও। কিন্তু কার সঙ্গে ছাড়াছাড়ি সেটা উহ্যই রেখেছেন অভিনেত্রী। তবে সালটা দেখে দুইয়ে দুইয়ে চার করে নিয়েছেন অনেকেই, নাম না করে সারা আসলে কার্তিকের সঙ্গে ছাড়াছাড়ির কথাই বলেছেন।

সারার কথায়, ‘‘কেদারনাথ, সিম্বার পর আমার উপর সবার প্রত্যাশা অনেক বেড়ে গিয়েছিল। ফলে একটা চাপ ছিল। এই ছবিগুলোর পর প্রশংসা পেয়েছি। তার পর দুটো ছবিতে খারাপ অভিনয় করায় সকলে বলতে শুরু করল, এটাই আসল সারা!’’

Advertisements

পাশপাশি ‘লভ আজ কাল’-এর ব্যর্থতা প্রসঙ্গে সারা বলেন, ‘‘আসলে অভিনেতা হিসাবে প্রতিটা দিন কিছু না কিছু শিখি। আর এই শেখার চেষ্টাটাই প্রতিনিয়ত করি। আমি অনেক এমন ছবি করেছি যেখানে দর্শক আমাকে পছন্দ করেনি। কিন্তু ভুল করার এটাই তো বয়স আমার।’’

যদিও এই মুহূর্তে সারার হাতে একগুচ্ছ কাজের প্রস্তাব রয়েছে। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে ‘অ্যায় ওয়াতন ওয়াতন’ ছবিতে। এ ছাড়াও ‘গ্যাসলাইট’, অনুরাগ বসু ‘মেট্রো’ ছবিতে দেখা যাবে সারাকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন