English

31 C
Dhaka
শুক্রবার, মে ১৭, ২০২৪
- Advertisement -

সাংবাদিক হতে গিয়ে যেভাবে অভিনেত্রী হলেন আনুশকা শর্মা

- Advertisements -

নাসিম রুমি: বলিউড তারকা অনুশকা শর্মার জন্মদিন ছিল পহেলা মে। তিনি ৩৬ বছরে পা দিলেন। তার জন্মদিন উপলক্ষ্যে এদিন একটি আদুরে পোস্ট করেন খোদ কোহলি। কিন্তু আপনি কি এই বলি সুন্দরীর বিষয়ে এই অজানা বা কম জানা তথ্যগুলো জানেন? জানেন কি অনুশকা কখনো অভিনেত্রী হতেই চাননি। বরং একজন সাংবাদিক হতে চেয়েছিলেন!

Advertisements

১৯৮৮ সালে উত্তির প্রদেশের অযোধ্যায় জন্য হয় অনুশকা শর্মার। তিনি বরাবর একজন সাংবাদিক হতে চেয়েছিলেন অভিনেত্রী হওয়ার বদলে। কিন্তু ওই ভাগ্যের পরিহাস! সংবাদকর্মী হিসেবে কাজ করার বদলে নিজেই একজন পেজ থ্রির নিউজে থাকেন। আর তার এই গোটা সফরটাই তখন শুরু হয় যখন ফ্যাশন ডিজাইনার ভেন্ট্রেল রড্রিকস তাকে একটি শপিং মলে দেখেন এবং তাকে একটি ফ্যাশন শোতে হাঁটার জন্য বলেন। সেই শুরু। প্রথমে মডেলিং, পর সেখান থেকে বলিউড যাত্রা।

২০০৮ সালে রব নে বনা দি জোড়ি ছবিটির মাধ্যমে ডেবিউ সারেন তিনি। আর প্রথম ছবিতেই কাজ করেন শাহরুখ খানের সঙ্গে। আর তারপর কখনই তাকে পিছু ফিরে তাকাতে হয়নি।

Advertisements

অনুশকার বাবা ভারতীয় আর্মিতে কাজ করতেন। তিনি একজন কর্নেল ছিলেন। অন্যদিকে তিনি বর্তমানে বিরাট কোহলির স্ত্রী। আর তাদের এখন দুটো সন্তানও আছে। ভামিকা এবং অকায়।

এদিকে অনুশকার একাধিক ছবি পোস্ট করে বিরাট এদিন লেখেন, আমি সম্পূর্ণ ভাবে হয়তো হারিয়ে যেতাম যদি না আমি তোমায় খুঁজে পেতাম। শুভ জন্মদিন আমার ভালোবাসা। তুমিই আমাদের জীবনের আলো। আমরা সবাই তোমাকে খুব ভালোবাসি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন