English

26 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

সাজিদের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ, শারলিনকে থানায় তলব

- Advertisements -
Advertisements

চলচ্চিত্র নির্মাতা সাজিদ খানের বিরুদ্ধে দায়ের করা যৌন হেনস্তার অভিযোগে শারলিন চোপড়াকে তাঁর বক্তব্য রেকর্ড করার জন্য জুহু থানায় ডাকা হয়েছে। আগামীকাল শারলিনের বক্তব্যের ভিত্তিতে পুলিশ পরবর্তী পদক্ষেপের সিদ্ধান্ত নেবে বলে জানা গেছে।

Advertisements

সাজিদ খানের মামলায় তাঁর দায়ের করা অভিযোগে নিজের বক্তব্য রেকর্ড করতে জুহু পুলিশের সামনে হাজির হবেন শারলিন। বর্তমানে টিভিতে প্রচারিত বিগ বস শোতে সাজিদ খানের অংশগ্রহণে আপত্তি জানিয়ে পুলিশকে একটি চিঠিও পাঠিয়েছিলেন এই অভিনেত্রী।

অভিনেত্রীর আইনজীবী সুহেল শ্রফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ভারতীয় গণমাধ্যম ই-টাইমসকে বলেন, ‘বিবৃতি রেকর্ড করার জন্য শারলিন চোপড়াকে থানায় ডাকা হয়েছে এবং সেই অনুযায়ী সাজিদ খানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। শারলিনের বক্তব্যের ভিত্তিতে আগামীকাল পুলিশ সাজিদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে। ’

কয়েক বছর আগে মি’টু আন্দোলনে বিনোদনশিল্পের একাধিক নারী সাজিদ খানের হাতে যৌন এবং মানসিক হয়রানির অভিযোগ করেছিলেন। তখন শারলিন চোপড়াও সাজিদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ দায়ের করেছিলেন। সম্প্রতি শারলিন নিজের অভিযোগ সামনে এনে আবারও সরব হন সাজিদের বিরুদ্ধে। শারলিন বলেছেন যে তিনি বিগ বসের শো থেকে সাজিদের উচ্ছেদ চান এবং তাকে টিভিতে উপস্থিত হওয়ার কোনো সুযোগ দেওয়া উচিত নয়।

এর আগে মি’টু আন্দোলনের সময় সাজিদকে অভিযুক্ত করা নারীদের মধ্যে মন্দানা করিমি, সোনা মহাপাত্র, দেবোলিনা ভট্টাচার্য, উরফি জাভেদ, সালোনি চোপড়াও বিগ বসে সাজিদের অংশগ্রহণের বিরুদ্ধে কথা বলেছেন। তীব্র আপত্তি জানিয়েছেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ আলোড়ন চলছে বিষয়টি ঘিরে। সাজিদকে বিগ বস থেকে সরাতে কেন্দ্রীয় সম্প্রচারমন্ত্রীর কাছে চিঠিও দিয়েছিল দিল্লি কমিশন ফর উইমেন প্রধান স্বাতী মালিওয়াল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন