English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

সাজিদ ইস্যুতে সালমানকে তিরস্কার করলেন সোনা মহাপাত্র

- Advertisements -
Advertisements

‘বিগ বস সিজন ১৬’তে সাজিদ খান বিতর্কে এবার ভারতের মেগাস্টার এবং বিগ বস সঞ্চালক সালমান খানকে তিরস্কার করলেন ভারতের সঙ্গীতশিল্পী সোনা মহাপাত্র। একজন প্রতিযোগী হিসেবে মি’টু অভিযুক্ত সাজিদ খানের প্রবেশের বিরোধিতা করে সালমানকে উদ্দেশ্য করে সোনা বলেছেন, ‘সালমান চেষ্টা করছেন সাজিদের নোংরা ইমেজ পরিষ্কার করার জন্য। ’

Advertisements

বুধবার (১২ অক্টাবর) সোনা মহাপাত্র টুইট করে লিখেছেন, ‘সালমান খান যুগ যুগ ধরে নিজের বিষাক্ত পুরুষত্ব পরিষ্কার করে আসছিল তাঁর ‘বিং হিউম্যান’ সংগঠন দিয়ে। আর এবার নিজের আরেক ভাই সাজিদ খানের নোংরা ইমেজ পরিষ্কার করতে চাইছে সে।

’ তিনি আরো উল্লেখ করেন যে মানুষকে দেখানো সালমানের ঘড়ি ফ্রি দেয়া, ফুড ট্র্যাক, সার্জারি দেয়া- ওগুলো সব ওর ভালো সাজার চেষ্টা মাত্র।
অবশ্য এটিই প্রথম নয় যে সোনা সাজিদের বিগ বসে যাওয়ার সমালোচনা করলেন। এর আগেও তিনি সুরকার অনু মালিক ও গায়ক কৈলাশ খেরের বিরুদ্ধে টুইট করেছিলেন। অভিযুক্তকারীদের নাম উল্লেখ করে সোনা বলেছেন, এদের প্রত্যেকের বিরুদ্ধে বহু নারী মি’টু অভিযোগ এনেছেন। অথচ এরা বিভিন্ন শো’তে বিচারকের দায়িত্ব পালন করে।  এবার সাজিদ বিতর্কে আবারো সরব হলেন এই গায়িকা।

বলিউডে মি’টু আন্দোলন শুরুর পর থেকে পরিচালক সাজিদের বিরুদ্ধে একের পর এক অভিযোগ ওঠতে শুরু করে। স্বচ্ছ ইমেজে দাগ লাগায় স্বাভাবিকভাবেই কাজ হারাতে শুরু করেন পরিচালক। ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড ডিরেক্টরস অ্যাসোসিয়েশন তাকে বহিস্কার পর্যন্ত করে। দীর্ঘদিন আড়ালে থেকে অবশেষে বিগ বসের ঘরে প্রবেশ করলেন বিতর্কিত সাজিদ খান। তবে এবার বিতর্ক যেন তাকে ঘিরে ধরল আরো গভীরভাবে! একের পর এক অভিযোগের তীরে বিদ্ধ হচ্ছেন এই বিতর্কিত পরিচালক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন