English

34 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

‘সাদা সাদা কালা কালা’ গানে চঞ্চলের সঙ্গে নচিকেতা!

- Advertisements -

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী এবং কলকাতার জনপ্রিয় গায়ক নচিকেতা চক্রবর্তীর কণ্ঠে ‘সাদা সাদা কালা কালা’ গানটি ভিন্ন মাত্রা পেয়েছে।

যেখানে দেখা যাচ্ছে, গলা ছেড়ে গান ধরেছেন অভিনেতা। তার অভিনীত ছবি ‘হাওয়া’র গান ‘সাদা সাদা কালা কালা’ সুর তুলেছেন চঞ্চল। আর অভিনেতার সঙ্গে সেই গানে গলা মেলালেন নচিকেতা। সেই ভিডিও দেখে উচ্ছ্বসিত তাদের অনুরাগীরা।

দুই বাংলায় নচিকেতার বিপুল জনপ্রিয়তা। আর তার সঙ্গে দেখা করেই খুশি চঞ্চল। ভিডিও পোস্ট করে তিনি লেখেন, পরিবার-পরিজন নিয়ে গত রাতে নচিদা মানে নচিকেতা চক্রবর্তীর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম।

বাকিটা ইতিহাস। স্মরণে রাখার মতো চমৎকার স্মৃতি। আমাদের সৌভাগ্য, আমরা বাংলা গানে নচিকেতা চক্রবর্তীর যুগ স্বচক্ষে দেখেছি। নচিদা, কামনা করি তোমার সুস্থতা আর দীর্ঘায়িত হোক তোমার শিল্পী জীবন।

‘হাওয়া’ মুক্তি পাওয়ার পর থেকে এই গানটি দুই বাংলাতেই কুড়িয়েছে বিপুল জনপ্রিয়তা। কিছু দিন আগে নুসরাত ফারিয়ার কণ্ঠেও দর্শক শুনেছেন এই গানটি। শুধু তা-ই নয়, কলকাতায় অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে ‘হাওয়া’ দেখার জন্য লাইন পড়েছিল বহু দূর।

প্রসঙ্গত, কিছু দিন আগেই চঞ্চল শেষ করেছেন সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবির কাজ। সৃজিত পরিচালিত ‘পদাতিক’ ছবিতে পরিচালক মৃণাল সেনের চরিত্রে দেখা যাবে চঞ্চলকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন