English

33 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

সানির পরিকল্পনায় ‘ক্যান্সার’ সচেতনতায় গান গাইলেন ১২ কণ্ঠশিল্পী

- Advertisements -

ক্যান্সার সচেতনতায় গান গাইলেন হালের ১২ জন কণ্ঠশিল্পী। সাংবাদিক ও কণ্ঠশিল্পী সানি আজাদ’র পরিকল্পনা ও উদ্যোগে ‘ক্যান্সার’ শিরোনামের গানটির কথা লিখেছেন- গীতিকবি নীহার আহমেদ। সুর করেছেন- সুরকার ও কণ্ঠশিল্পী বেলাল খান।

Advertisements

মিউজিক করেছেন- সঙ্গীতপরিচালক ও কণ্ঠশিল্পী রিয়েল আশিক। ১২ জন কণ্ঠশিল্পীর মধ্যে রয়েছেন- প্রমিত কুমার, মুন, সানিয়া রমা, পূর্ণ মিলন, সানি আজাদ, রিয়েল আশিক, রাইসা খান, ফারদিন খান, রুমি খান, ইবনে সালমা, নাদিরা মুক্তা এবং আতিক ইসলাম।

Advertisements

গানটির ভিডিও পরিচালনায় থাকছেন- ওয়াহিদ বিন চৌধুরী। এ প্রসঙ্গে সানি আজাদ বলেন, দেশে ক্যান্সার রোগির সংখ্যা দিন দিন বেড়েই চলছে। আমার বড় বোন কোলন ক্যান্সারে মারা গেছে সম্প্রতি। তার মৃত্যুর পর আমি বুঝতে পারি ক্যান্সার কতটা ঘাতকব্যাধী ও ভয়াবহ ব্যাপার। এই রোগ শুধু ব্যক্তিকে নয়; আক্রান্ত ব্যক্তির পরিবারকেও মানসিক এবং অর্থনৈতিকভাবে ধ্বংস করে দেয়।

আসলে, এই রোগ যে পরিবারে হয়; সে পরিবারের মানুষজনই শুধু ক্যান্সারকে উপলদ্ধি করতে পারে। তাই মানুষকে কিছুটা হলেও সচেতন করার উদ্দেশ্যে এই পরিকল্পনাটা মাথায় আসে এবং আমরা একসাথে সবাই গানে গানে ক্যান্সার সচেতনতায় মানুষের পাশে থাকার চেষ্টা করছি। অচিরইে গানটি একটি অনুষ্ঠানের মাধ্যমে ‘সানি আজাদ বিডি’ ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন