English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

সানি লিওন ছাড়াও ঢাকায় বলিউড-টালিউডের আর যারা এসেছেন

- Advertisements -

ভারতীয় অভিনেত্রী সানি লিওনি বাংলাদেশে এসেছেন- এ খবর শনিবার টপ অফ দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে। তবে জানা গেল শুধু সানি লিওনিই নন- এসেছেন ভারতীয় একাধিক জনপ্রিয় তারকা। এদের মধ্যে বলিউডের নারগিস ফাখরি ও খৈলাশ খের, কাঁটা লাগা গায়িকা শেফালি রয়েছেন।

জানা গেছে, রাজধানীর একটি রেস্তোরাঁয় শনিবার দিবাগত রাতে গান বাংলার কর্ণধার তাপস মুন্নীর মেয়ের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতেই সকলে এসেছেন।

এছাড়াও এসেছেন কলকাতার দুই জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। নুসরাতের সঙ্গে এসেছেন যশ। বাংলাদেশের শোবিজের একাধিক তারকাকেও ওই অনুষ্ঠানে দেখা গেছে।

বাংলাদেশে সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করেছে তথ্য মন্ত্রণালয়। এরপর তিনি বাংলাদেশে যুক্তরাষ্ট্রের পাসপোর্টে প্রবেশ করেছেন ট্যুরিস্ট ভিসায়।

সানির সঙ্গে তার স্বামী ড্যানিয়েল ওয়েভারও এসেছেন। শনিবার (১২ মার্চ) বিকেলে তারা বাংলাদেশে এসেছেন।

ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন বিভাগের ডিউটি অফিসার মো. খায়রুল বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছেন সানি লিওন। তার প্রবেশে নিষেধাজ্ঞার বিষয়ে আমাদের কাছে কোনো নির্দেশনা ছিল না। তিনি আমেরিকার নাগরিক হিসেবে এসেছেন। তার কাছে বৈধ ভিসা ছিল।

সব কাগজপত্র ঠিক থাকায় সানি লিওনির ইমিগ্রেশন সম্পন্ন করে দেশে প্রবেশ করতে দেওয়া হয়েছে। বাংলাদশে প্রবেশ করতে দেওয়া হলেও তার শ্যুটিং করতে মানা রয়েছে বলে জানিয়েছে ইমিগ্রেশন বিভাগ।

এর আগে শনিবার বিকেলে নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন সানি লিওন। তাতে দেখা যায়, তিনি ঢাকার বিমানবন্দরে। তার পেছনে লেখা রয়েছে ওয়েলকাম টু বাংলাদেশ। ছবির ক্যাপশনে সানি লিওন লেখেন, সুন্দর এ দেশটিতে এসে আমি খুব খুশি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন