English

40 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

সাবেক প্রেমিকা ঐশ্বরিয়ার বিষয়ে কি বললেন বিবেক?

- Advertisements -
Advertisements
Advertisements

বিবেক ওবেরয় বলিউডের এক সময়ের জনপ্রিয় মুখ ছিলেন। ক্যারিয়ারের শুরুতেই বেশ শক্ত জায়গা করে নিয়েছিলেন অভিনেতা। ‘সাথিয়া, ‘দাম’, ‘মাস্তি’, কোম্পানি’র মতো ব্যবসাসফল সিনেমায় নিজের অভিনয় দিয়ে মন জয় করে নিয়েছিলেন অভিনেতা। তবে ক্যারিয়ারের একটি ভুল এই অভিনেতার জীবনের কাল হয়ে দাঁড়ায়।

আর সেটি হচ্ছে সালমান খানের সাথে দ্বন্দ! সালমান খানের তৎকালীন সাবেক প্রেমিকা ঐশ্বরিয়ার সঙ্গে বিবেকের সম্পর্ক নিয়ে বেশ কিছু রিউমার ছড়িয়ে পড়েছিল যা বিবেকের অভিনয় জীবনে সবচেয়ে বড় ধাক্কা দেয়। 

সম্প্রতি একটি সাক্ষাৎকারে প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের সাথে তার সম্পর্কের বিষয়ে মন্তব্য করেছেন বিবেক। তবে তিনি তার ও ঐশ্বরিয়ার সম্পর্কের ব্যক্তিগত বিষয়গুলো এড়িয়ে যান।

বলিউড বাবলের সাথে সাম্প্রতিক সাক্ষাৎকারে বিবেককে জিজ্ঞাসা করা হয়েছিল যে, ঐশ্বরিয়ার সাথে তার সম্পর্ক নিয়ে তিনি প্রকাশ্যে আসার পরিকল্পনা করেছিলেন কিনা! তবে বিবেক এ বিষয়ে মন্তব্য করতে অস্বীকার করেন। তিনি বলেন, “আমি এই প্রশ্নের উত্তর দিতে যাচ্ছি না কারণ এটি অতীত হয়ে গেছে। কিন্তু যেকোনো যুবক, তরুণ প্রতিভাবান মানুষ যারা আজকে দেখছেন আমাকে, তারা জীবনের একটি জিনিস মনে রাখবেন।  যদি আপনি সত্যিই আপনার কাজের প্রতি মনোযোগী হন এবং আপনি নিজের শতভাগ দিয়ে থাকেন, তবে আমার একমাত্র উপদেশ হল নিজের ক্যারিয়ারের দিকেই খেয়াল রাখুন। আপনার পেশাদারিত্বের উপর যেন কেউ আপনাকে আক্রমণ করতে না পারে। কেউ যেন আপনার প্রতিভা কেড়ে নিতে না পারে। আপনার ব্যক্তিগত জীবনেও তাদের আক্রমণ করার সুযোগ দেবেন না। নিজের কাজেই মনোযোগ রাখবেন। নয়তো এটি আপনার এবং আপনার কর্মজীবনের জন্য ক্ষতিকর হবে।

সাক্ষাৎকারের এক পর্যায়ে বিবেককে জিজ্ঞাসা করা হয়েছিল যে, ‘কেন তিনি ঐশ্বরিয়ার সাথে সম্পর্ক শেষ করেছিলেন এবং ঐশ্বরিয়ার বিয়ের আগ পর্যন্ত তার বিষয়ে প্রকাশ্যে আর কোনো কথা বলেননি! জবাবে বিবেক বলেছেন, ‘যদি আপনি নিজের ব্যক্তিগত বিষয়ে অন্যের হস্তক্ষেপ না চান, তাহলে সেটি নিয়ে কোনো আলোচনা করার প্রয়োজন নেই। আমি এই বিষয়টি নিয়ে আলোচনা করিনি।’

বলিউডে একসময় ঐশ্বরিয়ার সাথে বিবেক ওবেরয়ের সম্পর্ক বেশ আলোচনায় উঠে এসেছিল। দুজনে প্রেম করছেন এবং একাধিক ডেটিং করেছেন, এমন প্রতিবেদনও প্রকাশিত হয়েছিল। ঐশ্বরিয়া রাই নিজেও বিবেকের সাথে সম্পর্ক যথেষ্ট গুরুত্ব দিয়েছিলেন। ২০০৩ সালে নিজেদের সম্পর্কের বিচ্ছেদ করেন বিবেক আর ঐশ্বরিয়া। তখন বিবেক দাবি করেছিলেন যে, ঐশ্বরিয়ার সাবেক প্রেমিক সালমান খান তাঁকে ফোনে হুমকি দিচ্ছেন এবং ঐশ্বরিয়ার কাছ থেকে দুরে থাকতে বলেছেন। বিবেকের এই বক্তব্যের পরের গল্প সবারই জানা। সালমানের দাপটে বলিউডের উজ্জ্বল ক্যারিয়ারই ধ্বংস হয়ে যায় বিবেকের। এরপর ২০১০ সালে প্রিয়াঙ্কা আলভাকে বিয়ে করেন বিবেক। প্রিয়াঙ্কা কর্নাটকের মন্ত্রী জীবরাজ আলভার কন্যা। প্রিয়াঙ্কার সাথে দুই সন্তান রয়েছে বিবেকের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন