English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

সারোয়ার মাহিনের কণ্ঠে অনুরূপ আইচের গান

- Advertisements -

এ প্রজন্মের গায়ক ও সংগীত পরিচালক হিসেবে সারোয়ার মাহিন ব্যাস্ত সময় কাটাচ্ছেন গান নিয়ে। সম্প্রতি তার কন্ঠে প্রকাশ পেয়েছে দেশনন্দিত গীতিকার ও লেখক অনুরূপ আইচের লেখা গান ‘বল তুই’। আইচ সং থেকে প্রকাশিত এই গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন শিল্পী নিজেই।

এ প্রসঙ্গে সারোয়ার মাহিন বলেন, এর আগে আমি অনুরূপ আইচের লেখা একটি শ্যামা সংগীত করেছিলাম। সেই গান দিয়ে উনার সাথে আমার কাজের সম্পর্ক শুরু হয়। এবার উনার লেখা ব্যাতিক্রমী গান ‘বল তুই’ প্রকাশ হলো। এই গানের কথাগুলো তিনি ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন। যা আমার কাছে অনেক ভালো লাগে। উনাকে জিজ্ঞেস না করেই আমি গানের প্রথম কিছু লাইন সুর করে পাঠালাম। তিনি শুনে খুব খুশি হলেন। তার খুশি দেখে আমি এই গান করার অনুমতি দিলেন। আমিও করে ফেললাম ‘বল তুই’ গান। গানটি আমার কাছে খুব ভালো লেগেছে।

এছাড়াও সারোয়ার মাহিনের কণ্ঠে অনুরূপ আইচের আরেকটি নতুন গান ‘ঢাকা টু খুলনা’ প্রকাশ পাবে খুব শিগগিরি। এ প্রসঙ্গে অনুরূপ আইচ বলেন, সারোয়ার মাহিন ট্যালেন্টেড একজন গায়ক। তিনি সুর ও সংগীত পরিচালনা করেন সুন্দর। তার কণ্ঠে ‘আইচ সং’ থেকে প্রকাশিত ‘বল তুই’ গানে আমি ভালো সাড়া পাচ্ছি। আশা করি আমার লেখা তার কন্ঠে নতুন গান ‘ঢাকা টু খুলনা’ আরো বেশি সাড়া ফেলবে। কারণ, এটি একটি বাণিজ্যিক ধারার গান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন