English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

সালমানের সতর্কবার্তা

- Advertisements -

নাসিম রুমি: বিগ বস ওটিটি ২’-এর দ্বিতীয় টিজার প্রকাশ পেয়েছে। রিয়েলিটি শো-এর প্রিমিয়ারের তারিখও অবশেষে প্রকাশ্যে। ১৭ জুন থেকে শুরু হতে চলেছে ‘বিগ বস ওটিটি ২’। দ্বিতীয় সিজনের সঞ্চালনায় দেখা যাবে অভিনেতা সালমান খানকে।

রিয়েলিটি শোয়ের প্রযোজকরা অনলাইনে একটি নতুন টিজার শেয়ার করেছেন। ভিডিয়োটিতে সালমান খান ক্যামেরার মুখোমুখি হয়ে তিনি বলেন, “ইস বার ইতনি লাগেগি কি আপকি মাদাদ লাগেগি।” বোঝাই যাচ্ছে ভিডিও পোস্ট করে সালমানের সতর্কবার্তা।

অন্যবারের তুলনায় এবার প্রতিযোগিতা হবে অনেক বেশি শক্ত। টিকে থাকার লড়াই হবে আরও দুর্বিসহ। ভিডিয়োটিতে দেখতে পাওয়া যায় যে, ‘কিসি কা ভাই কিসি কি জান’ গানে নাচ করছেন ব্যাকগ্রাউন্ড ডান্সাররা এবং তাঁদের সঙ্গে এই গানে তাল মেলাচ্ছেন সালমান।

প্রোমোটিতে সালমান একটি সাদা পোশাক পরেছিলেন এবং অন্যান্য নৃত্যশিল্পীরা কালো পোশাক পরেছিলেন। বলাই বাহুল্য আগের থেকেও আরও বেশি দর্শক টানতে আরও বড় করে আসতে চলেছে এই শো। গসিপ, ড্রামা, ঘাত-প্রত্যাঘাত নিয়ে জমে উঠবে এই সিজন।

ইতোমধ্যেই সামনে এসেছে বেশ কয়েকজন প্রতিযোগীর নাম। শোনা যাচ্ছে, জিয়া শঙ্কর, রাজীব সেন, মুনাওয়ার ফারুকি, শিবম শর্মা, উমর রিয়াজ, আওয়েজ দরবার, গায়ক উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ এবং মডেল-অভিনেত্রী পুনম পান্ডের মতো নানা স্তরের তারকারা বাড়ির সদস্য হওয়ার দৌড়ে।

পুনম গত বছর কঙ্গনা রানাওয়াতের রিয়ালিটি শো লক আপ-এ হাজির হয়েছিলেন। সামাজিক মাধ্যমের তারকা অঞ্জলি অরোরা এবং পূজা গোরও বিগ বস ওটিটিতে অংশ নিতে পারেন। ইতোমধ্যেই এই শোয়ের প্রিমিয়ারের জন্য দিন গুনছে সকলে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন