English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

সালমানের সামনে গাইতে গিয়ে লজ্জায় হাসছেন ঐশ্বরিয়া, ভিডিও ভাইরাল

- Advertisements -

নাসিম রুমি: ঐশ্বরিয়া রাই বচ্চন। এই নামটা শুনলেই চোখের সামনে ভেসে ওঠে নীল চোখের সুন্দরীর মুখ। অভিষেক বচ্চনকে বিয়ের পর অনেকটাই কাজ কমিয়ে দেন এই নায়িকা। তার মেয়ে আরাধ্যাও এখন বেশ অনেকটাই বড় হয়ে গেছে। মা মেয়েকে মাঝে মধ্যেই দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে।

Advertisements

ঐশ্বরিয়ার জীবনের একটা বড় অধ্যায়ের নাম সালমান খান। বলিউডে এই জুটির প্রেম নিয়ে এক সময় তোলপাড় হয়ে গিয়েছিল। সালমানের সঙ্গে জুটি বেঁধে সে সময় ‘হাম দিল দে চুকে’র মতো বেশ কিছু সিনেমার অভিনয় করেন ঐশ্বরিয়া! তবে সে সব অতীত।

প্রেম ভেঙে যায় এই জুটির। এরপর সালমানের নাম জড়িয়েছে বহু নায়িকার সঙ্গে। ঐশ্বরিয়ারও বলিপাড়ায় অন্য সম্পর্ক হলেও টেকেনি। অবশেষে বিয়ে করেন অভিষেককে। তবে সম্প্রতি ফের একবার চর্চায় উঠে এসেছে ঐশ্বরিয়া ও সালমানের নাম। তার কারণ একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি অনুষ্ঠানে খালি গলায় গান গাইছেন ঐশ্বরিয়া।

Advertisements

তিনি গাইছেন, মেরি শ্বাসো মে বসা হ্যায় তেরা হি এক নাম। গানটি বলিউডের সুপারহিট সিনেমার। গাইতে গিয়ে লজ্জায় বারে বারে হেসে ফেলছেন নায়িকা। তবে এই ভিডিও কেন ভাইরাল?

তার কারণ গানটি ঐশ্বরিয়া গাইছেন সালমানের সামনে। দর্শকের আসনে বসে আছেন সালমান। পাশে বসে আছেন মালাইকা আরোরা। এই সময় ঐশ্বরিয়া সবে সবে কাজ করছেন বলিউডে। আর চুটিয়ে প্রেম চলছে সালমানের সঙ্গে। ভিডিও দেখা মাত্রই ভাইরাল হয়। বহু পুরোনো এই ভিডিওতে ভক্তরা খুঁজে পেয়েছেন প্রেমের ছোঁয়া। তবে এই প্রেম আজ আর নেই। এই দুই জুটি এখন নিজের নিজের জীবনে ব্যস্ত।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন