English

37 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

সিনেমার থেকে সিরিজ বেশি কঠিন: অক্ষয় কুমার

- Advertisements -

অক্ষয় কুমার একদিক থেকে তিনি যেমন পরিশ্রমী ও দক্ষ অভিনেতা, ঠিক তেমনই তিনি ব্যবসাটাও বোঝেন। বার বার এই একটা প্রসঙ্গে তিনি নিজের মতামত স্পষ্ট জানিয়ে এসেছেন। তার কথায়, যখন একটি ছবি বানানো হয়, তখন যদি তার ব্যবসার দিকটিও ভাবা যায়, তবেই কিছু মানুষের আয় হয়, সংসার বাঁচে। আর সেই কারণেই ছক কষে মাঠে নামতেই বেশি পছন্দ করেন অক্ষয়।

Advertisements

অক্ষয় কুমারের এই চেনা সমীকরণেই একাধিকবার ফিরে এসেছে বক্স অফিসে সাফল্য। ফিরেছে ১০০ বা ২০০ কোটির ক্লাবের তকমা। তবে সেই তারকাই কেন ওটিটি থেকে বিমুখ? সকলে ধীরে ধীরে ওটিটিতে হাত পাকালেও, অক্ষয় কুমার কোথাও গিয়ে যেন এই প্রসঙ্গে খুব একটা নজর দিতে ইচ্ছুক নয়। সিরিজের নাম ‘দ্য এন্ড’। ২০১৯ সাল থেকে যা কেবলই পিছিয়ে যাচ্ছে নানা কারণে।

Advertisements

প্রথম প্রসঙ্গ ছিল করোনা ভাইরাস, সেই পরিস্থিতি স্বাভাবিক হতেই কোথাও গিয়ে যেন ওটিটির কাজ আর শুরু হচ্ছে না। অবশেষে মুখ খুললেন অক্ষয় কুমার। তিনি জানালেন, সব যদি ঠিক থাকে তবে আগামী বছর এই ছবির কাজ শুরু হতে পারে। অক্ষয় কুমারের কথায়- আড়াই ঘণ্টার একটা ছবি করা অনেক বেশি সহজ। আর ওয়েব সিরিজে দর্শকদের মনোসংযোগ ধরে রাখাটা চ্যালেঞ্জের।

সম্প্রতি এমনই মন্তব্য করে ‘দ্য এন্ড’ স্ক্রিপ্ট ফিরিয়েছেন তিনি। অক্ষয়ের কথায় ওয়েব সিরিজে গল্প ধরে রাখাটাই আসল। ‘দ্য এন্ড’ এর স্ক্রিন প্লে পছন্দ হয়নি তার। তাই ফিরিয়েছেন কাজ। পরবর্তীতে সবটা ঠিক থাকলে তিনি নিশ্চয় কাজ করবেন। তবে চলতি বছর নয়,  একটা বছর তিনি সময় দিলেন। এখন দেখার বিষয় অক্ষয় কুমারের মনের মত করে স্ক্রিপ্ট তৈরি করতে পারেন কি না সিরিজ নির্মাতারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন