English

38 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

সিনেমা মুক্তির আগেই হতাশ শাকিব ভক্তরা!

- Advertisements -

নাসিম রুমি: আসন্ন ঈদে মুক্তি পাবে ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমা। ইতোমধ্যেই মুক্তি পেয়েছে সিনেমার তিনটি গান। যার সবশেষ সংযোজন হিসেবে শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যা ৭টায় প্রকাশ পেয়েছে ‘আমি একাই রাজকুমার’ গানটি। কিন্তু সামাজিকযোগাযোগ মাধ্যমে প্রকাশ পাওয়া গানটি শুনে ও চিত্রায়ণ দেখে চূড়ান্ত রকমের হতাশ হয়েছেন তারা।

সংবাদমাধ্যম অনুযায়ী, ‘আমি একাই রাজকুমার’ গানটি লিখেছেন ফেরারি ফরহাদ। গেয়েছেন শামীম হাসান। সংগীতায়োজনে ছিলেন ইমন চৌধুরী। কোরিওগ্রাফি করেছেন অশোক রাজা।

Advertisements

তিন মিনিট ৭ সেকেন্ডের গানটিতে সম্পূর্ণ ভিন্ন এক রূপে দেখা গেছে শাকিব খানকে। বিশেষ করে বিভিন্ন রঙের পোশাকে দেখা গেছে শাকিবকে। যার সঙ্গে যাত্রাপালার জোকারের মিল দেখছেন অনেকে। পছন্দের নায়ককে কোনোভাবেই এই পোশাকে মেনে নিতে পারেননি তারা।

এছাড়া এফডিসিতে চিত্রায়িত গানের সেটেও দেখা গেছে রুচিহীনতার ছাপ। গানের কথায় দেশপ্রেম ও সাম্যের বাণী থাকলেও ছিল না পরিপক্কতা। এসব কারণেই চটেছেন শাকিবের অনুরাগীরা।

সোশ্যাল মিডিয়ায় শাকিবভক্তদের একজন জানিয়েছেন, গানটি প্রকাশের পর তিনি সিনেমাটি দেখার আগ্রহ হারিয়ে ফেলেছেন। তার কথায়, রাজকুমার সিনেমা দেখার জন্য যতটাই আগ্রহে ছিলাম, এখন ততটাই অনুৎসাহী।

এত জঘন্য লিরিক, ফালতু গায়কী, ফালতু এডিটিং, ফালতু কস্টিউমে নির্মিত গান কীভাবে একটা সিনেমায় যুক্ত হতে পারে? এসব জঘন্য লিরিকে কখনও কোনো ডান্স নাম্বার হতে পারে না। শাকিব খানই কীভাবে এসব জঘন্য লিরিকের গানে পারফর্ম করল! ২৫ বছর পরও লোকটা ভালো মন্দ তফাতটা বুঝলো না।

Advertisements

আরেকজন লিখেছেন, এই গানটাকে যে ভালো বলবে তার কোনো অধিকার নেই শাকিব খানের ফ্যান হওয়ার। কারণ এ রকম একটি জঘন্য গানকে যদি কেউ ভালো বলে তাহলে বুঝতে হবে সে শাকিব খানের ক্ষতি চায়।

অন্য এক ভক্ত ছবির পরিচালক হিমেল আশরাফের দৃষ্টি আকর্ষণ করে লিখেছেন, পরিচালক হিমেল আশরাফের দৃষ্টি আকর্ষণ করছি। অনতিবিলম্বে শাকিবিয়ানদের কাছে ক্ষমা চান। আমাদের প্রাণপ্রিয় সুপারস্টারকে আপনি এভাবে জোকার বানাতে পারেন না।

একজন তো রীতিমতো গীতিকার ফেরারি ফরহাদকে হুমকি দিয়ে লিখেছেন, আপনি একটা সি-গ্রেড লেখক, এই গান তার প্রমাণ। এরপর শাকিব খানের কোনো কাজে যেন আপনাকে না দেখি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন