English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

সোনাক্ষী ও জহির, অবশেষে অফিশিয়াল ঘোষণা!

- Advertisements -

বেশ কিছুদিন থেকেই অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও জহির ইকবালের প্রেম চলছে, এটা কারো অজানা নয়।

একবার তো জহির নিজে প্রকাশ্যেই জানিয়ে দিয়েছিলেন অভিনেত্রীর সঙ্গে তাঁর সম্পর্কের কথা। যদিও সোনাক্ষী সিনহা বরাবরই জহিরকে বন্ধু বলে এসেছেন। কিন্তু সোনাক্ষীর সঙ্গে জহিরের মেলামেশা সবটাই নজর কাড়ে সকলের। নোটবুক দিয়ে ফিল্মি দুনিয়ায় আত্মপ্রকাশ করেছেন জহির ইকবাল।

তাঁর অভিনয়ও যথেষ্ট প্রশংসিত। তবে এখনো পুরোপুরি নিজেদের সম্পর্কের কথা প্রকাশ করেননি নায়ক-নায়িকা। সম্প্রতি একটি বেসরকারি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে দুজনই জানিয়েছেন, অবশেষে তাঁরা তাঁদের সম্পর্কের কথা ঘোষণা করবেন তাঁদের অভিনীত একটি গানের মাধ্যমে। যার নাম ‘ব্লকবাস্টার জোড়ি’।

একটি সূত্র বলছে, আগামী মাসে সোনাক্ষী ও জহির উভয়েই তাঁদের সম্পর্ককে অফিশিয়ালি ঘোষণা করার সিদ্ধান্ত নিয়েছেন। ইতিমধ্যে তাঁদের একটি গানের শুটিং শেষ হয়েছে। শিগগিরই গানটি প্রকাশ হবে।

গত মাসে সোনাক্ষীর জন্মদিনে জহির তাঁর সঙ্গে একটি ভিডিও দিয়ে ভালোবাসার প্রকাশ করেছেন। সমস্ত প্রেম বিনিময় সত্ত্বেও দুজন জনসমক্ষে কখনো তাঁদের সম্পর্কের কথা নিশ্চিত করেননি। তবে এবার ব্লকবাস্টার জোড়ির মাধ্যমে বড় ঘোষণা করতে চাইছেন সোনাক্ষী-জহির।

সোনাক্ষী সিনহাকে অ্যামাজন প্রাইমের একটি কপ সিরিজে দেখা যাবে। এই সিরিজের মাধ্যমেই ওটিটিতে আত্মপ্রকাশ করছেন তিনি। একজন পুলিশ অফিসার হিসেবে ধরা দেবেন সোনাক্ষী সিনহা।

অন্যদিকে জহিরকে পরবর্তীতে দেখা যাবে সালমান খানের সঙ্গে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবিতে। যেখানে আরো অভিনয় করছেন শেহনাজ গিল, সিদ্ধার্থ নিগম, পূজা হেগড়ে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন