English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

স্টেজে ছুড়ে মারা হলো টাকার বান্ডিল, বিব্রত আতিফ

- Advertisements -

নাসিম রুমি: ভারত ও পাকিস্তান উভয় দেশেরই অন্যতম জনপ্রিয় শিল্পী আতিফ আসলাম। এবার দর্শক-শ্রোতাদের উগ্র আচরণে মাঝপথেই কনসার্ট থামালেন এ গায়ক। গায়কের পারফরম্যান্সের সময় শ্রোতাদের ভিড় থেকে টাকার বান্ডিল ছোড়া হয় তার দিকে।

Advertisements

এরপর গান থামিয়ে সেই শ্রোতার উদ্দেশে কথা বলেন আতিফ। জানান, এভাবে টাকার অপচয় করা উচিত নয়। সম্প্রতি আমেরিকায় একটি কনসার্টে অংশগ্রহণ করেন এই গায়ক। সেখানেই ঘটে এই অপ্রীতিকর ঘটনা। তাই কনসার্টের মাঝপথে বিরতি দেন তিনি। সম্প্রতি কনসার্টের একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে।

সেই ভিডিওতে দেখা যায়, মঞ্চে গান গাইবার সময় এক বান্ডিল টাকার নোট তার দিকে নিক্ষেপ করা হয় শ্রোতাদের ভিড় থেকে। এ ঘটনায় বিব্রত হয়ে আতিফ নিজের গান থামিয়ে বলেন, আমার বন্ধু, আমার দিকে টাকা বর্ষণ করার পরিবর্তে আপনি এটি দান করতে পারেন।

আমি জানি আপনি ধনী, আমি আপনার সম্পদের প্রশংসা করি, কিন্তু অর্থ বর্ষণের কাজটি অসম্মানজনক। এটি অর্থের প্রতি অসম্মান।

Advertisements

ভিডিওটি ইন্টারনেট ভাইরাল হওয়ার পরপরই সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা প্রতিক্রিয়া জানিয়েছেন। আতিফের চিন্তাশীলতার জন্য গায়ককে প্রশংসা করেছেন ভক্তরা। একজন ব্যবহারকারী লিখেছেন, ঠিক। এভাবে টাকা ছুড়ে দেওয়া এবং বিয়ের সময় নাচের জন্য বরযাত্রীর দেওয়া অর্থ মূলত অর্থের অপমান করা।

সম্প্রতি বেশ কিছু কনসার্টে এমন বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হয়েছেন অনেক গায়ক-গায়িকা। হ্যারি স্টাইলস, টেলর সুইফটসহ একাধিক তারকা এ ধরনের আচরণে শ্রোতাদের প্রতি ক্ষোভ প্রকাশ করেন। সম্প্রতি পপতারকা কার্ডি বি তার কনসার্ট চলাকালীন এক শ্রোতার উগ্র আচরণে তার ওপর মাইক্রোফোন ছুড়ে মেরেছিলেন। সেই ঘটনাতেও বেশ তোলপাড় হয়েছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন