English

39 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

স্ত্রীকে নিয়ে ফুটপাতে দুপুরের খাবার খেলেন সাইমন!

- Advertisements -
Advertisements
Advertisements

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাইমন সাইমন সাদিক স্ত্রীকে সঙ্গে নিয়ে দুপুরের খাবার খেলেন দুপুরে ফুটপাতে। বিষয়টি অবাক করার মতো হলেও ঘটনা সত্য। এই বিষয়টি সাইমন নিজেই জানিয়েছেন ফেসবুক হ্যান্ডেলে। পোস্টে খাবারকে বড়ই শান্তিদায়ক খাবার হিসেবে উল্লেখ করেছেন ‘জি হুজুর’ খ্যাত এই অভিনেতা।

ফেসবুকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন সাইমন। যেখানে দেখা যাচ্ছে ফুটপাতের পাশে একটি অস্থায়ী রেস্তোরাঁ।  সদ্য রান্না করা খাবার সাজিয়ে রাখা হয়েছে সেখানে। দু’টি প্লেটে খাবার, দুজন খাচ্ছেন।

ফেসবুকে সাইমন লিখেছেন, ‘পাঁচ তারকা হোটেলে ভাই জীবন নাই। জীবন জানার আর বোঝার জন্য নিজেকে জানতে হয়। সময় পেলেই যা আমি করতে চাই,তা হলো নিজেকে জানতে চাওয়া। সস্ত্রীক দুপুরের খাবার। আলহামদুলিললাহ। ’

দুপুরে কোথায় খেলেন? সাইমন জানালেন সেগুন বাগিচার একটি ফুটপাতে।  এই রেস্তোরাঁ দেখে খেতে ইচ্ছে করে। স্ত্রীকে নিয়ে ফুটপাতের খাবার দিয়ে দুপুরের আহার সারেন।

অভিনেতা সাইমন এমনই। আর দশজন সেলেবের মতো নন। গ্রামের বাড়িতে গেলেই নেমে পড়েন জলাশয়ে। কাদা সরিয়ে ধরেন মাছ। নেমে পড়েন ফুটবল মাঠে।  গোল করে বন্ধুদের সঙ্গে উল্লাসে মেতে ওঠেন। দলবেঁধে হাওরে ঘুরতে চলে যান, নেমে পড়েন সাঁতারে। সাইমনের এমন আচরণের সঙ্গে সকলেই পরিচিত। অন্তত তার যারা ভক্ত তারা সাইমনকে খুব ভালোই চেনেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন