English

24 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

স্বপ্নের নায়িকার কথা ভেবে পুরুষরা অনেক কিছুই করে: ফারিয়া শাহরিন

- Advertisements -
Advertisements
Advertisements

জনপ্রিয় মডেল ও অভিনেত্র ফারিয়া শাহরিন। ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানার-আপ হয়েছিলেন তিনি। এরপর শুরু করেন শোবিজ যাত্রা। নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করে দ্রুতই জনপ্রিয়তা পেয়ে যান। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। তবে অভিনয়ের চেয়ে বেশি গুরুত্ব দিয়েছিলেন পড়াশোনায়।

কয়েক বছর মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিং বিভাগে পড়াশোনা করেছেন। দেশে ফিরে জনপ্রিয় ধারাবাহিক ব্যাচেলর পয়েন্টসহ, এখন নিয়মিত নাটকে অভিনয় করছেন তিনি। এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমেও রয়েছেন সরব। প্রায় সময়ই নানা ধরনের ইস্যুতে স্ট্যাটাস দিয়ে থাকেন।

এরই প্রেক্ষিতে রোববার (১৫ অক্টোবর) ফেসবুকে এক স্ট্যাটাস দিয়েছেন। সেখানে ফারিয়া লেখেন, আজকে সারাদিন ভাবলাম নায়িকাদের কেনো সংসার টেকেনা। আমি আমার মতামত দিচ্ছি কারও দুঃখ লাগলে প্লিজ মাফ করবেন। নায়িকারা হলো স্বপ্নের মানুষ, স্বপ্নে তার সাথে হাত ধরে ঘোরা যায়, লুতুপুতু প্রেম করা যায়, রোমান্স করা যায়, তার কথা ভাবতে ভাবতে আরও অনেক কিছুই পুরুষরা করে; ওইটা আর নাইবা বললাম, থাক।

তিনি আরও লেখেন, কিন্তু ওই নায়িকাকে যখন দেখবেন বাসায় ছেঁড়া গেঞ্জি পরে রান্না করছে, মেকআপ ছাড়া বুয়ার মতো মাথায় তেল দিয়ে বাসা ঝাড়ু দিচ্ছে, দাঁত মাজছে, বাথরুম করছে, পেত্নীর মতো দুই পা ঝুলিয়ে মোবাইল টিপছে আর খাচ্ছে। ওই নায়িকা তখন আর স্বপ্নের নায়িকা থাকে না, বাস্তবের জরিনা হয়ে যায়। মেকআপসহ টিভিতে, টিকটকে, সোশ্যাল মিডিয়াতে দেখা কোনো নায়িকা এতো লুতুপুতু সুন্দরী না। খুব কম নায়িকা আছে, যে ন্যাচারালি সুন্দর। আর রোজ কি এক তরকারি দিয়ে ভাত খেতে ভালো লাগে? তাই নায়িকারা ওই মোবাইল আর টিভির জগতে থাকলে সুন্দর। বাস্তবে শাকচুন্নি হওয়া থেকে স্বপ্নের অপ্সরি হয়েই বেঁচে থাকলে বরং ভালো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন