English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

সড়ক দুর্ঘটনার ১সপ্তাহ পর অবশেষে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী অ্যান হেচে

- Advertisements -

মৃত্যুুর সঙ্গে লড়াই করে সড়ক দুর্ঘটনার এক সপ্তাহ পর অবশেষে না ফেরার দেশে চলে গেলেন মার্কিন অভিনেত্রী অ্যান হেচে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। মার্কিন অনলাইন মিডিয়া আউটলেট টিএমজেডকে এই সংবাদটি নিশ্চিত করেছে অ্যান হেচের পরিবার।

Advertisements

তাঁর পরিবারের পক্ষ থেকে বলা হয়, ‘আমরা একটি উজ্জ্বল আলো, একজন সহৃদয়বান ও  স্নেহময়ী মা এবং একটি অনুগত বন্ধু হারিয়েছি। অ্যানকে গভীরভাবে মিস করবো। তিনি তাঁর সুন্দর ছেলেদের মাঝে এবং তার প্রশংসনীয় কাজের মাধ্যমেই সকলের মাঝে বেঁচে থাকবেন।

সর্বশেষ গতকাল শুক্রবার (১২ আগস্ট) তাঁর পরিবার এক বিবৃতিতে জানিয়েছিল, তাঁর বেঁচে থাকার আশা একেবারেই কম। তবে হেচের খুব ইচ্ছা ছিল তাঁর মৃত্যুর পর মরণোত্তর অঙ্গদানের।

Advertisements

উল্লেখ্য, গত ৫ আগস্ট সকালে অভিনেত্রীর গাড়িটি দ্রুতগতিতে এসে প্রতিবেশীর একটি অ্যাপার্টমেন্ট গ্যারেজে ধাক্কা মারে। সেখান থেকে বের হওয়ার সময়ই ঘটে দুর্ঘটনা। অ্যানের গাড়িতে আগুন জ্বলে যায়। সেই দুর্ঘটনায় মস্তিষ্কে আঘাত পাওয়ার পর থেকেই লস অ্যাঞ্জেলেসের উত্তরে ওয়েস্ট হিলস হাসপাতালে ভর্তি রয়েছেন আমেরিকান এই অভিনেত্রী।

হলিউডে অ্যান হেচে জনপ্রিয় একটি ‍মুখ।   ‘সিক্স ডেজ সেভেন নাইটস’, ‘ডনি ব্রাস্কো’র মতো জনপ্রিয় হলিউড মুভিতে কাজ করেছেন তিনি। ‘কোয়ান্টিকো’ সিরিজে প্রিয়াংকা চোপড়ার সঙ্গেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন