English

26 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

সড়ক দুর্ঘটনায় আহত গায়িকা বিউটি খানের চিকিৎসার দায়িত্ব নিলেন গাসিক মেয়র

- Advertisements -

কক্সবাজারে কনসার্টে যাওয়ার পথে চট্টগ্রামের মিরসরাইতে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হন তরুণ সংগীতশিল্পী বিউটি খান। গত ১৩ মার্চ মিরসরাইতে উল্টো পথে লরি এসে বিউটিদের বহনকারী মাইক্রোবাসকে আঘাত করে।

এ ঘটনায় প্রাণ হারান দুই যন্ত্রশিল্পী হানিফ ও পার্থ গুহ। আরও আহত হন যন্ত্রশিল্পী পাপ্পু ও নন্দন। বিউটির অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে দূর্ঘটনার পরদিনই চট্টগ্রাম থেকে ঢাকায় স্থানান্তর করা হয়।

বর্তমানে তিনি রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এই সংগীতশিল্পীর চিকিৎসা বিষয়ক যাবতীয় খরচের দায়িত্ব নিয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম। এ তথ্য নিশ্চিত করেছেন দেশের জনপ্রিয় উপস্থাপক ও বিজ্ঞাপন নির্মাতা আনজাম মাসুদ। বিষয়টি তিনিই সমন্বয় করছেন।

এ প্রসঙ্গে আনজাম মাসুদ বলেন, ‘বিউটি আমাদের গাজীপুরের মেয়ে। তার স্বামীর সঙ্গে চিকিৎসা সংক্রান্ত বিষয়ে আমার নিয়মিতই কথা হচ্ছে। আমরা বিষয়টি মেয়র মহোদয়ের কাছে উপস্থাপন করলে তিনি বিউটির চিকিৎসার ব্যয়ভার বহন করবেন বলে জানিয়েছেন।

সম্প্রতি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে গাজীপুরে আয়োজিত একটি কনসার্টেও এ ঘোষণা দিয়েছেন মেয়র। ঘোষণার পর সেই কার্যক্রমও শুরু হয়েছে।’

এ প্রসঙ্গে বিউটির স্বামী রাজীব বলেন, ‘মেয়র মহোদয় বিউটির চিকিৎসার দায়িত্ব নিয়েছেন বলে জানিয়েছেন। আনজাম ভাইয়ের মাধ্যমে বিষয়টির সমন্বয় হচ্ছে। তিনি সবসময় আমাদের খোঁজ খবরও রাখছেন। আমরা মেয়র মহোদয়ের প্রতি এ জন্য কৃতজ্ঞ।’

তিনি আরও জানিয়েছেন, দুর্ঘটনায় বিউটি ডান হাত, ডান পা, বাঁ কাঁধ ও মুখে মারাÍক আঘাত পেয়েছেন বিউটি। ডাক্তাররা জানিয়েছেন, প্রচুর রক্তক্ষরণ ও আঘাতের কারণে সে শারীরিকভাবে অনেক দুর্বল হয়ে পড়েছেন। দুর্বলতা কাটিয়ে ওঠার পর অস্ত্রপচারের মাধ্যমে তার পরবর্তী চিকিৎসা করা হবে।

প্রসঙ্গত, দুর্ঘটনার কয়েকদিন পর সেই লরি চালককে গ্রেফতারও করেছে পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন