English

33 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন রণিত রায়!

- Advertisements -

বলিউডের যে কয়জন মেধাবী অভিনেতা রয়েছেন, রণিত রায় তাদের মধ্যে অন্যতম একজন। নিজের সমসাময়িক তারকাদের তুলনায় বলিউড সিনেমায় এতটা উপস্থিতি দেখা যায় না এই অভিনেতার। তবে যখনই ক্যামেরার সামনে হাজির হন, দর্শকদের ভালোবাসা নিংড়ে নেন তিনি। ‘আদালত’ নামক টিভি শো দিয়ে দারুণ জনপ্রিয়তা পান রণিত রায়। টেলিভিশন দর্শকদের কাছে তিনি কেডি পাঠক নামেই বেশি পরিচিত। তবে অনেকেই হয়তো জানেন না, রণিত রায়কে হলিউড থেকেও চলচ্চিত্রের অফার করা হয়েছিল!

হলিউড ফিল্ম ‘জিরো ডার্ক থার্টি’-র অফার এসেছিল রণিতের কাছে। তবে সেই সময় করণ জোহরের বলিউড চলচ্চিত্র ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর শ্যুটিয়ে ব্যস্ত থাকায় তিনি সেই প্রস্তাবটি গ্রহণ করতে পারেননি। শিডিওল জটিলতায় আটকে থাকায় প্রস্তাবটি ফিরিয়ে দেন তিনি। অবশ্য এজন্য পরে আফসোস করেন অভিনেতা। সম্প্রতি ‘শেহাজাদা’ সিনেমার প্রচারের সময় একথা জানান রণিত।

Advertisements

কার্তিক আরিয়ানের আসন্ন চলচ্চিত্র ‘শেহজাদা’-র প্রচারে কার্তিক আরিয়ান এবং কৃতি স্যাননের সঙ্গে ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন রণিত। সেখানেই কপিল ফাঁস করেন, ‘জিরো ডার্ক থার্টি’তে একটি চরিত্রে অভিনয়ের প্রস্তাব এসেছিল রনিতের কাছে। কিন্তু সেই সময় তিনি ‘স্টুডেন্টস অফ দ্য ইয়ার’-এর শ্যুটিংয়ে ব্যস্ত থাকায় এই প্রস্তাব গ্রহণ করতে পারেননি।

কপিলের কথার প্রেক্ষিতে রণিত বলেন, ‘হ্যাঁ, এটা সত্য। কোনোরকম অডিশন ছাড়াই ‘জিরো ডার্ক থার্টি’ সিনেমার জন্য আমাকে বেছে নেওয়া হয়েছিল। তাঁরা জানিয়েছিলেন, পরিচালক ক্যাথরিন বিগেলো আমার কাজ দেখেছেন এবং আমাকে সিনেমাটিতে নিতে চান। আমি হতবাক হয়ে গিয়েছিলাম যে একজন অস্কার বিজয়ী পরিচালক আমাকে তাঁর চলচ্চিত্রের জন্য বেছে নিয়েছেন!’

Advertisements

অভিনেতা আরো বলেন, ‘এটি আমার জীবনের সেরা একটি অফার ছিল। তবে সেই সময় করণ জোহরের চলচ্চিত্রে আমার সমস্ত শিডিওল নির্ধারণ করা ছিল। আমি নির্মাতাদের তারিখ পরিবর্তন করতে বলেছিলাম। হলিউডের সিনেমায় একজন অস্কার বিজয়ী পরিচালকের সাথে কাজ করা আমার জন্য স্মরণীয় সুযোগ। কিন্তু ‘স্টুডেন্টস অফ দ্য ইয়ার’-এর নির্মাতারা আমাকে ছাড়েননি। তাই ‘জিরো ডার্ক থার্টি’ থেকে সরে আসতে হয়েছিল আমাকে।’

যদিও পরবর্তীতে করণের সিনেমার শুটিং পিছিয়ে গিয়েছিল বলে জানান রণিত। তবে নিজের সুবর্ন সুযোগটি হাতছাড়া হওয়ার আক্ষেপ তাকে এখনো তাড়া করে বেড়ায় বলেই জানিয়েছেন অভিনেতা।

রণিতকে সামনে ‘শেহজাদা’ চলচ্চিত্রে দেখা যাবে। এতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন কার্তিক আরিয়ান। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন কৃতি স্যানন, মনীষা কৈরালা ও পরেশ রাওয়াল। ১০ ফেব্রুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

বাতাসে ধসে পড়ল সেতু!

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন