English

29 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

হলিউডে নজর কাড়ছেন ভারতের অবন্তিকা

- Advertisements -

ব্রডওয়ে মিউজিক্যাল ড্রামা ‘মিন গার্লস’-এর ওপর ভিত্তি করে নির্মিত হতে যাওয়া প্যারামাউন্ট পিকচার্সের আসন্ন চলচ্চিত্র ‘মিন গার্লস’-এ অভিনয় করবেন ভারতের কিশোরী অভিনেত্রী অবন্তিকা ভান্দানাপু। কারেন স্মিথের ভূমিকায় অভিনয় করবেন অবন্তিকা। টিনা ফে রচিত এই সিনেমাটি ২০০৪ সালের ক্লাসিক হিটের একটি আধুনিক সংস্করণ।

অবন্তিকা ভান্দানাপু ভারতীয় বংশোদ্ভূত একজন মার্কিন অভিনেত্রী ও নৃত্যশিল্পী। জি টিভির রিয়ালিটি শো ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স লিটল মাস্টার্স উত্তর আমেরিকা’র দ্বিতীয় সিজনের বিজয়ী হয়ে সকলের নজরে আসেন অবন্তিকা।

‘মিন গার্লস’-এ অভিনয়ের পাশাপাশি ডিজনি ব্র্যান্ডেড টেলিভিশনের লাইভ-অ্যাকশন প্রাপ্তবয়স্ক সিরিজে ‘এ ক্রাউন অফ উইচেস’-এ অভিনয় করবেন অবন্তিকা। তিনি সিরিজটির নির্বাহী প্রযোজক হিসেবেও থাকছেন। সর্বকনিষ্ঠ দক্ষিণ-এশীয় অভিনয়শিল্পী হিসেবে অবন্তিকার জন্য অনন্য এক অর্জন হতে যাচ্ছে এটি। ফ্যান্টাসি সিরিজটি রোশানী চোক্সির নিউ ইয়র্ক টাইমস বেস্টসেলার উপন্যাসের ওপর ভিত্তি করে তৈরি করা হচ্ছে, যা হিন্দু পুরাণ অবলম্বনে লেখা হয়েছে। এ ছাড়াও শীঘ্রই ‘হররস্কোপ’-এ প্রধান চরিত্রে দেখা যাবে তাকে।

এদিকে ভারতের চলচ্চিত্রেও অভিনয় করছেন অবন্তিকা। বর্তমানে নিত্য মেহরা এবং জাতীয় পুরস্কার বিজয়ী সুদাংশু সারিয়া পরিচালিত অ্যামাজন প্রাইমের ‘মাসুম’-এর শুটিং করছেন অভিনেত্রী। এ ছাড়াও বেশ কিছু ভারতীয় বিজ্ঞাপনেও কাজ করেছেন অবন্তিকা।

২০১৮ সালে অভিনয় জগতে আত্মপ্রকাশের পর থেকে অবন্তিকা বিনোদন শিল্পে বিভিন্ন ধরনের অভিজ্ঞতা উপভোগ করেছেন। তার দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের মধ্যে রয়েছে ব্রহ্মোৎসবম, প্রেমম, রারান্দোই ভেদুকা চৌধাম এবং বুমিকা। হলিউডে এর আগে ডায়েরি অব এ ফিউচার প্রেসিডেন্ট, কমলা, রয়্যাল ডিটেকটিভ এবং মক্সিতে অভিনয় করে বেশ পরিচিতি লাভ করেছেন অবন্তিকা।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন