English

26 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

হানসিকার ‘হবু বর’ মুম্বাইয়ের ব্যবসায়ী!

- Advertisements -
Advertisements
Advertisements

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী হানসিকা মোতওয়ানির বিয়ের ঘণ্টা বেজে গেছে। অভিনেত্রী এ বছরের ডিসেম্বরেই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন। রাজস্থানের ৪৫০ বছরের পুরনো দুর্গ জয়পুরের মুন্ডোটা ফোর্ট এন্ড প্যালেসে আভিজাত্যের ছোঁয়ায় পারিবারিকভাবে বিয়ের আয়োজন করা হবে এই তারকার, এমনটাই জানা গেছে। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়াটিভি নিশ্চিত করেছে যে হানসিকা মোতওয়ানির বিয়ের কার্ড তৈরি হয়েছে।

সংক্ষিপ্ত একটি প্রতিবেদনে হানসিকার বিবাহের উৎসব এবং স্থানের বিশদ বিবরণও প্রকাশ করা হয়েছে।তবে বিয়ের বিষয়ে জানা গেলেও এখন পর্যন্ত হানসিকার হবু বর সম্পর্কে কোনো নির্ভরযোগ্য তথ্য পাওয়া যায়নি। কে হচ্ছেন এই জনপ্রিয় অভিনেত্রীর জীবনসঙ্গী, সেটি নিয়ে ভক্ত অনুরাগীদের কৌতুহলের শেষ নেই! তবে ‘ইন্ডিয়া টুডে’র সাম্প্রতিক একটি প্রতিবেদন থেকে জানা গেছে যে, অভিনেত্রী মুম্বাইয়ের একজন ব্যবসায়ীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। কথিত কিছু সূত্রেও ব্যবসায়ীর বিষয়ে গুঞ্জন রয়েছে।  পারিবারিকভাবেই এই বিয়ের আয়োজন করা হচ্ছে বলেও জানা গেছে। হানসিকার মা ও পরিবার তাঁর জন্য ব্যবসায়ী পাত্রকে বেছে নিয়েছেন। বিয়ে জয়পুরের মুন্ডোটা ফোর্ট এন্ড প্যালেসেই অনুষ্ঠিত হবে। এর আগে সেখানে হানসিকার বড় ভাই প্রশান্তেরও বিয়ে অনুষ্ঠিত হয়েছে।

হানসিকা মোতওয়ানির হাতে এই মুহুর্তে বেশ কয়েকটি চলচ্চিত্র রয়েছে। পার্টনার, ১০৫ মিনিটস, মাই নেম ইজ শ্রুতি, রাউডি বেবি এবং বিজয় চন্দরে দেখা যাবে অভিনেত্রীকে। ‘নাশা’ এবং ‘এমওয়াইথ্রি’ নামে দুটি ওয়েব সিরিজও তাঁর হাতে রয়েছে।

হানসিকা তাঁর অভিনয় জীবন শুরু করেছিলেন একজন শিশু শিল্পী হিসেবে। টিভি সিরিয়াল ‘শাকা লাকা বুম বুম’, ‘কিউকি সাস ভি কাভি বাহু থি’ এবং ‘সান পারী’ তাঁর উল্লেখযোগ্য টিভি নাটক। এরপর তিনি হৃতিক রোশন অভিনীত ‘কোই মিল গ্যায়া’তে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন। যদিও তিনি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কয়েকটি সিনেমা করেছিলেন, তবে সেভাবে নিজের জায়গা পাকাপোক্ত করতে পারেননি। তবে তেলুগু এবং তামিল ইন্ডাস্ট্রিতে তিনি পরিচিত একজন মুখ। বেশ কয়েকটি ব্যবসাসফল সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন