English

27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

হিন্দি ভাষার মার্ভেল সিরিজে কারিনা

- Advertisements -
হলিউডে পা রেখেছেন। এর মধ্যেই রায়ান গসলিংয়ের ওপর নজর তার। সুযোগ পেলে ‘দ্য নোটবুক’ খ্যাত অভিনেতার সঙ্গে প্রেম করতেও রাজি  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। তবে বাস্তব জীবনে নয়। পর্দায় প্রেমের ইচ্ছার কথা জানিয়েছেন তিনি।

হিন্দিতে তৈরি হতে যাচ্ছে মার্ভেলের ‘ওয়েস্টল্যান্ডার্স’। সেই অডিও সিরিজে ব্ল্যাক উইডোর চরিত্রে শোনা যাবে কারিনা কাপুরের গলা। শুধু কারিনাই নন, মার্ভেলের অডিও সিরিজে পিটার কুইলয়ের চরিত্রে গলা দিতে চলেছেন সাইফ আলী খানও। এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করবেন মাসাবা গুপ্ত, প্রাজক্তা কোলির মতো নতুন প্রজন্মের অভিনেত্রীরা।

এই প্রথম হলিউডের কোনো কাজে হাত দিয়েছেন কারিনা। বলিউডে তার সমকালীন একাধিক অভিনেত্রী ইতোমধ্যেই হলিউডে হাত পাকিয়ে ফেলেছেন। প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে দীপিকা পাডুকোন, এমনকি আলিয়া ভাটও পাড়ি দিয়েছেন হলিউডে।

তবে কি কারিনা পিছিয়ে পড়ছেন? এম প্রশ্নে করিনার উত্তর, আমি কখনও হলিউডে কাজ করতেই চাইনি। আমি এখানে সংসার পেতেছি। আমার দুই সন্তান এখনও অনেক ছোট, তাদের ছেড়ে আমি যেতেই পারব না।

তিনি বলেন, শিল্পীরা এখান থেকে হলিউডে যাচ্ছেন, যদি সেখান থেকেও শিল্পীরা আমাদের দেশে আসেন কাজ করতে, তা হলে আমরা সম্মানিত হব। আমি রায়ান গসলিংয়ের সঙ্গে কাজ করতে চাই। কারিনার চোখেমুখে তখন উচ্ছ্বাসের ছাপ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন