English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

হোটেলে পার্টি মুডে শ্রাবন্তী, নেটিজেনদের ‘নোংরা’ আক্রমণ

- Advertisements -

পরনে কালো রঙের স্লিট গাউন, পায়ে একই রঙের জুতা। ঠোঁটে হালকা লিপস্টিক। চুলগুলো কাঁধে আলগা করে ছেড়ে দেওয়া। ইনস্টাগ্রাম রিলসে একটি ভিডিও পোস্ট করেন শ্রাবন্তী চ্যাটার্জি। তাতে এমন আবেদনময়ী রূপে ধরা দিয়েছেন আলোচিত এই নায়িকা।

জানা যায়, সম্প্রতি কলকাতার বাইপাসের ধারে একটি পাঁচতারা হোটেলে আয়োজন করা হয়েছিলে অভিনেত্রী ফালাক রশিদ রায়ের জন্মদিনের পার্টি। শ্রাবন্তী ছাড়াও এ পার্টিতে হাজির হয়েছিলেন রাজ চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলি, রুদ্রনীল ঘোষসহ অনেকে। আর এই পার্টিতে এই রূপে ফ্রেমবন্দি হন শ্রাবন্তী।

সবকিছু ঠিকই ছিল। শ্রাবন্তীর শরীর থেকে ঠিকরে পড়া রূপের স্নিগ্ধতা মুগ্ধ করেছে নেটিজেনদের। কিন্তু নেটদুনিয়ার বড় একটি অংশ ‘নোংরা’ ভাষায় আক্রমণ করেছেন এই অভিনেত্রীকে। যাদের মন্তব্য কোনোভাবেই প্রকাশযোগ্য নয়। তবে শালীনতার মধ্যে কেউ কেউ তাকে কটাক্ষ করে মন্তব্য করেছেন।

অংকুর নামে একজন লিখেছেন, ‘বুড়ো বয়সে ভিমরিত।’ সুরঞ্জন দাস লিখেছেন, ‘হট আন্টি’। মজুমদার শাকিল লিখেছেন, ‘আবেদনময়ী অবতার।’ এমন অসংখ্য মন্তব্য ভেবে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

বছরজুড়েই আলোচনায় থাকেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তবে কাজের চেয়ে ব্যক্তিগত কারণে খবরের শিরোনাম বেশি হন এই নায়িকা। প্রথম স্বামী রাজিবের সঙ্গে বিয়েবিচ্ছেদের পর আরো দু’বার বিয়ে করেন শ্রাবন্তী।

দ্বিতীয় সংসার ভাঙার পর ভালোবেসে ঘর বোঁধেন রোশান সিংয়ের সঙ্গে। তার তৃতীয় সংসারও ভাঙার পথে। আনুষ্ঠানিক বিচ্ছেদ না হলেও দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন শ্রাবন্তী। তবে সব অতীত ভুলে অভিরূপ চৌধুরী নামে এক ব্যবসায়ীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন