English

30 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

১০ দিনে কত আয় করলো বিজয়ের ‘লিও’?

- Advertisements -

নাসিম রুমি: ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয়। তার অভিনীত নতুন সিনেমা ‘লিও’। গত ১৯ অক্টোবর বিশ্বের ৫ হাজার ৬০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এটি। মুক্তির প্রথম দিনে বিশ্বব্যাপী সবচেয়ে বেশি আয় করা তামিল সিনেমার তালিকায় শীর্ষে এখন ‘লিও’।

Advertisements

সময় গড়ানোর সঙ্গে সঙ্গে বিশ্বব্যাপী ‘লিও’ সিনেমার আয়ের পরিমাণ কমছে। তবে শুক্রবার (২৭ অক্টোবর) সবচেয়ে কম আয় করে এটি। কিন্তু গতকাল সিনেমাটির আয় কিছুটা বেড়েছে। সবচেয়ে বেশি আয় করা তামিল সিনেমার তালিকায় ‘লিও’ এখন চতুর্থ অবস্থানে।

মুক্তির প্রথম দিনে ‘লিও’ সিনেমা বিশ্বব্যাপী আয় করে ১৪৫ কোটি রুপি, দ্বিতীয় দিনে আয় করেছে ৬৫ কোটি রুপি, তৃতীয় দিনে আয় করেছে ৭৫ কোটি রুপি, চতুর্থ দিনে আয় করেছে ৭০ কোটি রুপি, পঞ্চম দিনে আয় করেছে ৪৬ কোটি রুপি, ৬ষ্ঠ দিনে আয় করেছে ৪৫ কোটি রুপি, সপ্তম দিনে আয় করেছে ২২ কোটি রুপি, অষ্টম দিনে আয় করেছে ১১ কোটি রুপি, নবম দিনে আয় করেছে ৯.৫ কোটি রুপি, দশম দিনে আয় করেছে ১৪ কোটি রুপি। যার মোট আয় দাঁড়িয়েছে ৫০২.৫ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ৬৬২ কোটি ৩ লাখ টাকার বেশি।

Advertisements

‘লিও’ সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করেছেন তৃষা কৃষ্ণান। পরিচালক লোকেশ কঙ্গরাজের ‘লোকেশ সিনেমাটিক ইউনিভার্স’-এর তৃতীয় কিস্তি ‘লিও’। ২৮৫ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুক্তির আগে আয় করেছে ২১৫ কোটি রুপি।

চলতি বছরের ২ জানুয়ারি তামিলনাড়ুর চেন্নাইতে শুরু হয় ‘লিও’ সিনেমার শুটিং। সিনেমাটির বড় অংশের শুটিং হয়েছে কাশ্মীরে। বিজয় ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন— সঞ্জয় দত্ত, প্রিয়া আনন্দ, গৌতম মেনন প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন