English

29 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

১৩ বছর পর একসঙ্গে বিপাশা বসু-রণবীর কাপুর

- Advertisements -

বলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী বিপাশা বসু ও রণবীর কাপুর। ২০০৮ সালে সর্বশেষ ‘বাচনা অ্যায় হাসিনো’ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছিলেন তারা। এরপর দীর্ঘ সময় রণবীর-বিপাশাকে একসঙ্গে আর কাজ করতে দেখা যায়নি।

দীর্ঘ ১৩ বছর পর একসঙ্গে কাজ করতে যাচ্ছেন রণবীর-বিপাশা। তবে কোনো সিনেমায় নয়, একটি বিজ্ঞাপনে তাদের একসঙ্গে দেখা যাবে। এদিকে ভক্তরা প্রশ্ন তুলেছেন তবে কি আর বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে না এই জুটিকে? এ প্রশ্নের উত্তরে টুইটে বিপাশা লিখেছেন—ভালো গল্পের সিনেমা পেলে আবার একসঙ্গে অভিনয় করব।

স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন বিপাশা। ২০১৫ সালে করণের সঙ্গে জুটি বেঁধে সর্বশেষ ‘অ্যালন’ সিনেমায় অভিনয় করেন বিপাশা। এরপর আর কোনো সিনেমায় দেখা যায়নি তাকে। তবে ২০২০ সালে ‘ডেঞ্জারাস’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেন তিনি। দীর্ঘদিন পর এই বিজ্ঞাপনের মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়াবেন এই অভিনেত্রী।

অন্যদিকে, রণবীর কাপুরের পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন আলিয়া ভাট। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। বি টাউনে আলিয়া ও রণবীরের প্রেমের সম্পর্ক নিয়ে বেশ গুঞ্জন চলছে। তারা কবে বিয়ে করছেন তা নিয়েও জল্পনা তুঙ্গে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন