English

33 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব!

- Advertisements -
Advertisements
Advertisements

২০১৮ সালের ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। এরপর দুজনের পথ বেঁকে যায়। দুজনই নতুন করে নিজেদের দিকে মনোযোগী হন। কিন্তু বুধবার সকালে অপু বিশ্বাস নতুন আলোচনার জন্ম দেন।

সোশ্যাল হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেন অপু বিশ্বাস।
শাকিব খানের বাসায় জয়ের কেক কাটার আনন্দঘন মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করেন নিজের ফেসবুক পেজে। ছবির ক্যাপশনে অপু বিশ্বাস লেখেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন। ’অপু বিশ্বাসের সুখী পরিবারের উচ্ছ্বাসের বাতাস ফুটো করে দিলেন বুবলী। মঙ্গলবার বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন। শুক্রবার ছেলের ছবি প্রকাশ করলেন। এর পরও প্রশ্ন থেকে গিয়েছিল শাকিব খান বুবলীকে বিয়ে করেছিলেন তো? তো সোমবার এই প্রশ্নেরও উত্তর দিলেন বুবলী।

২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন শবনম বুবলীকে। বুবলীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হওয়ার কারণেই শাকিবের ঘরে নিজের সন্তান থাকার সংবাদ প্রকাশ্যে আনেন অপু। ১২ মার্চ ডিভোর্স দেওয়ার পর ২০ জুলাই বিয়ে করেন বুবলীকে। সেই হিসাবে অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব। খবরটি বুবলী জানালেন ১৫৩৬ দিন পর।

শুক্রবার নিজের ছেলের ছবিগুলো প্রকাশ করে বুবলী লেখেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হয়নি। ’

অভিনেত্রী আরো বলেন, ‘শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’ আর সোমবার নিজেদের দুজনের ছবি প্রকাশ করে জানালেন বিয়ের তারিখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন