English

22 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

১৫ বছর পর পল্লবের ফেরা

- Advertisements -
Advertisements
Advertisements

নব্বই দশকের আলোচিত মডেল-অভিনেতা পল্লব। ১৯৯১ সালে বিজ্ঞাপনে মডেল ও ১৯৯৫ সালে অভিনয়ে অভিষেক হয় তার।

২০০৮ সালে ওয়াজেদ আলী সুমনের ‘বিয়ে বাড়ি’ সিনেমার পর বিরতি নিয়েছিলেন পল্লব।দীর্ঘ ১৫ বছরের সেই বিরতি ভেঙে আবারো ক্যামেরার সামনে দাঁড়ালেন পল্লব। কাকতালীয়ভাবে সেই একই পরিচালকের ‘ছায়া’ সিনেমা দিয়ে অভিনয়ে ফিরলেন তিনি।

কাজের ফেরার অনুভূতি পল্লব জানালেন এভাবে, ‘অনেক দিন পর কাজ করছি, ভালো লাগছে। এ জায়গায়টি আমার অনেক দিনের চেনা। তাই কাজ করতে এসে নতুন মনে হচ্ছে না। চেনা জায়গায় ফিরে নিজের কাছে প্রশান্তি লাগছে। ’

সিনেমাতে সায়াম চরিত্রে অভিনয় করছেন পল্লব। একজন নব্য শিল্পপতির চরিত্র এটি। পারিবারিক ড্রামা এবং নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে বার্তা দেওয়া হয়েছে সিনেমাটির গল্পে।

জানা গেছে, ২ এপ্রিল থেকে পাবনায় শুরু হয়েছে ‘ছায়া’ সিনেমাটির শুটিং। চলবে ১৫ এপ্রিল পর্যন্ত পল্লব ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন শবনম বুবলী, লুবাবা, অর্নিল প্রমুখ।

প্রসঙ্গত, মাঝে আকস্মিকভাবে বড় ভাইয়ের মৃত্যু, এরপর বাবার মৃত্যুর পর বাসায় বৃদ্ধ মা থাকায় সেভাবে কাজে মনযোগ দিতে পারেননি পল্লব। তাছাড়া নিজের ব্যবসা রয়েছে সেখানেও সময় দিতে হয়েছে তাকে। এসব কারণে মিডিয়ার কাজ থেকে দূরে সরে যান। তবে আর বিরতি নয়, এখন থেকে নিয়মিত কাজ করতে চান পল্লব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন