English

29 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

১৬ বছরের ছোট অভিনেত্রীকে বিয়ে করে অভিনয় ছাড়ছেন ক্যাপ্টেন আমেরিকা?

- Advertisements -

নাসিম রুমি: হলিউডে বেশ জনপ্রিয় তারকা তিনি। দর্শক ও অনুরাগীদের সুপারহিরো ক্যাপ্টেন আমেরিকা। পর্দার বাইরে বাস্তব জীবনেও ভক্তদের কাছে সুপারহিরোর চেয়ে কম নন। অভিনয় দক্ষতার সঙ্গে সুঠাম চেহারা ও হাসিখুশি স্বভাবের জন্য তিনি আরও জনপ্রিয়তা পেয়েছেন। সম্প্রতি ভক্তদের চমকে দিয়ে বিয়েও সেরে ফেলেছেন হলিউডের জনপ্রিয় তারকা ক্রিস ইভান্স।

প্রায় ১৬ বছরের ছোট পাত্রীর সঙ্গে সংসার পাতার পর নাকি অভিনয়কে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের ক্যাপ্টেন আমেরিকা!

Advertisements

ক্যাপ্টেন আমেরিকা চরিত্রে প্রথম থেকে অভিনয় করে এসেছেন ক্রিস। ‘ক্যাপ্টেন আমেরিকা’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবি তো বটেই, ‘অ্যাভেঞ্জার্স’ ফ্র্যাঞ্চাইজ়ির একাধিক ছবিতেও দেখা গেছে তাকে। শুধু মার্ভেলের ছবিই নয়, সম্প্রতি ‘নাইভ্‌স’, ‘গোস্টেড’-এর মতো ছবিতেও নজরকাড়া কাজ করেছেন ক্রিস।

তবে হঠাৎ কেন অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিলেন তিনি? ক্রিসের অভিমান, ‘আমি অস্কার তো পাইনি!’

তবে কি এই অভিমানই কাল হল ক্রিসের অভিনয় জীবনে? চলতি বছরে এক দিন অভিনয় সংক্রান্ত কোনও কাজ করেননি ক্রিস। বছরের বাকি চার মাসেও আর কাজে ফেরার ইচ্ছা নেই তার। তবে কি মার্ভেলের ডাকেও আর সাড়া দেবেন না তিনি? ক্রিসের কথায়, ‘আমি কখনওই পুরোপুরিভাবে না বলতে চাই না। কারণ অভিনয় পেশাটাই খুব মজার। আমি মজা পাই এই কাজটা করে। আমি নিজের কাজ নিয়ে যথেষ্ট গর্বিতও। শুধু টাকার জন্য কাজ করিনি কখনও। আমার প্রতিটা ছবির সঙ্গে আমার নিজস্ব আবেগ জড়িত। তবে আমি এ বার থেকে ছবির সংখ্যাটা কমাতে চাই। একটু কম অভিনয় করতে চাই।’

ক্রিসের মতে, ‘আমি অভিনয়ের ক্ষেত্রে আহামরি মহারথী নই। তাই নিজের উপর খুব বেশি চাপও দিতে চাই না। ভাল কাজ অবশ্যই করব, তবে মেপে।’

Advertisements

এদিকে বছর দুয়েক আগে পর্তুগিজ় অভিনেত্রী আলবা ব্যাপটিস্টার প্রেমে পড়েন ক্যাপ্টেন আমেরিকার। প্রেম দিবসে একে অপরকে সামাজিক মাধ্যমে শুভেচ্ছাও জানিয়েছিলেন ক্রিস-আলবা।

সম্পর্কের এক বছরের মাথায় এক সাক্ষাৎকারে ক্রিস জানিয়েছিলেন, আলবার সঙ্গে নিজের সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে ভাবনাচিন্তা শুরু করেছেন। নিজের ওই মন্তব্যের এক বছরের মাথায় প্রেমিকাকে বিয়ে করলেন ‘নাইভ্‌স আউট’ খ্যাত এই হলিউড তারকা।

যদিও বিয়ের অনুষ্ঠান ঘিরে বিশেষ আয়োজন করতে চাননি দুজন। নিজেদের কাছের বন্ধুদের সান্নিধ্যেই বিয়ে করেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন