English

34 C
Dhaka
শুক্রবার, মে ১৭, ২০২৪
- Advertisement -

১৯ সিনেমা হলে মুক্তি পেল ‘সুজন মাঝি’

- Advertisements -
শাহরুখ খানের ‘জওয়ান’র দাপটে কাঁপছে গোটা বিশ্ব। সেই উন্মাদনা বিরাজ করছে বাংলাদেশেও। দেশের ৪১টি সিনেমা হলে শুক্রবার থেকে চলছে ছবিটি। এর মধ্যে ফেরদৌস ও নিপুণ অভিনীত দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত দেশীয় ছবি ‘সুজন মাঝি’ মুক্তি পেল দেশের ১৯ সিনেমা হলে।
নির্মাতা ঝন্টু তার ছবি প্রসঙ্গে জানান, সুজন মাঝি গ্রামের গল্প। তিনি বলেন, আমি মনে করি গ্রামের ছবিই মানুষ বেশি দেখে। এর প্রমাণও অতীতে দেখা গেছে। আমি আশা করি, ছবিটি বাংলাদেশের সবার ভালো লাগবে।
এটা মানুষের পছন্দের জন্য বানিয়েছি, কোনো পুরস্কারের জন্য বানাইনি।
চিত্রনায়িকা নিপুণ বলেন, এই গল্প নৌকার কথা বলবে, গ্রামের কথা বলবে। আমার, আপনার জীবনের কথা বলবে। নতুন প্রজন্ম এই ছবি দেখে অনেক কিছু জানতে পারবে, আমাদের দেশটা কেমন।এর সঙ্গে ‘জওয়ান’ মুক্তি পাচ্ছে ঠিক। তবে যারা ‘সুজন মাঝি’ দেখার, তারা ঠিকই দেখবে।

যেসব সিনেমা হলে চলছে ‘সুজন মাঝি’: আজাদ সিনেমা (ঢাকা), নিউ গুলশান সিনেমা (জিঞ্জিরা), মমতা সিনেমা (মাধবদী), মোহন সিনেমা (হবিগঞ্জ), পূর্ণিমা সিনেমা (কোম্পানীগঞ্জ), ছন্দা সিনেমা (হাসনাবাত), রূপসী সিনেমা (ভোলা), অন্তরা সিনেমা (মেলান্দহ), বিলাস সিনেমা (সাভার), ক্লিওপেট্রা সিনেমা (ধুনট), শাপলা সিনেমা (শ্রীপুর), মল্লিকা সিনেমা (উল্লাপাড়া), তাজ সিনেমা (নওগাঁ), মল্লিকা সিনেমা (জয়পুরহাট), মিলন সিনেমা (মাদারীপুর), পূরবী সিনেমা (ময়মনসিংহ), বনলতা সিনেমা (ফরিদপুর), সোহাগ সিনেমা (ঘোড়াশাল), রাজ্য সিনেপ্লেক্স (টাঙ্গাইল)।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন