English

27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

২৬ বছর পর সিক্যুয়েল, ৬৬ কোটি টাকা অগ্রিম নিলেন সানি দেওল

- Advertisements -

নাসিম রুমি: বলিউড অভিনেতা সানি দেওল। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গদর টু’। গত ১১ আগস্ট সিনেমাটি ভারতের সাড়ে ৩ হাজার পর্দায় মুক্তি পায়। অনিল শর্মা পরিচালিত এ সিনেমা বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। শুধু ভারতে এটি আয় করে ৫২০ কোটি রুপি।

Advertisements

সানি দেওল অভিনীত আরেক জনপ্রিয় সিনেমা ‘বর্ডার’। জে পি দত্ত পরিচালিত এ সিনেমা ১৯৯৭ সালে মুক্তি পায়। ১০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করেছিল প্রায় ৬৬ কোটি রুপি। দীর্ঘ ২৬ বছর পর নির্মিত হতে যাচ্ছে এ সিনেমার সিক্যুয়েল। জে পি দত্তের সঙ্গে এটি প্রযোজনা করবেন ভুষণ কুমার।

‘বর্ডার টু’ সিনেমায় অভিনয় করবেন সানি দেওল। ‘গদর টু’ সিনেমার সাফল্যের পর এ সিনেমার জন্য ৫০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬৬ কোটি ২২ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

Advertisements

বলিউড হাঙ্গামাকে একটি সূত্র বলেন— ‘‘সানি দেওল অগ্রিম ৫০ কোটি রুপি নিয়েছেন। এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। তা ছাড়া সিনেমাটির লভ্যাংশ থেকে একটি অংশ পাবেন সানি; যা প্রযোজক তাকে দেবেন। সানি এসব পাওয়ার যোগ্য। কারণ ‘বর্ডার টু’ সিনেমায় তার উপস্থিতি অন্য মাত্রা দেবে। নির্মাতারাও তাকে পেয়ে খুশি।’’

২০২৪ সালের মাঝামাঝি সময়ে ‘বর্ডার টু’ সিনেমার শুটিং শুরু করবেন সানি দেওল। এ সিনেমার তার সহশিল্পী হিসেবে রয়েছেন আয়ুষ্মান খুরানা, আহান শেঠি, অ্যামি ভির্ক প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন