English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

৬ লাখ টাকার শার্ট পরে নজর কাড়লেন সোনম

- Advertisements -

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর। ফিটনেসের পাশাপাশি ফ্যাশনের বিষয়েও দারুণ সচেতন। ব্যয়বহুল পোশাক পরে মাঝে মধ্যে আলোচনার জন্ম দেন এই অভিনেত্রী। কয়েক দিন আগে কয়েক লাখ টাকার শার্ট পরে রূপের দ্যুতি ছড়িয়েছেন তিনি।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় সরব সোনম কাপুর। পেশাগত ও ব্যক্তিগত জীবনের নানা মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নেন এই অভিনেত্রী। সম্প্রতি একটি বিলাসবহুল পোশাক প্রস্তুতকারী ব্র্যান্ডের ফটোশুটে অংশ নেন সোনম। যার কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। সবকিছু ছাপিয়ে তার পরনের হলুদ রঙের শার্টটি নজর কেড়েছে নেটিজেনদের। ভূয়সী প্রশংসা করছেন তার ভক্তরা।

Advertisements

সোনমের পোশাকটি প্রস্তুত করেছে ইতালিয়ান বিলাসবহুল ব্র্যান্ড ভ্যালেনটিনো। প্রতিষ্ঠানটির ওয়েবসাইট ঘুরে দেখা যায়, সোনমের এই পোশাকের মূল্য ৫ হাজার ৫০০ ইউরো। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য ৬ লাখ ১১ হাজার টাকার বেশি।

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের ৮ মে আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সোনম কাপুর। এরপর গত বছরের ২০ আগস্ট পুত্রসন্তানের জন্ম দেন তিনি। মাতৃত্বকালীন ছুটি শেষ করে ফের কাজে ফিরছেন এই অভিনেত্রী। শরীরচর্চা থেকে শুরু করে নিয়ম মেনে জীবনযাপন করে পুরোপুরি অভিনয়ে ফেরার প্রস্তুত নিচ্ছেন তিনি।

সোনম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘একে ভার্সেস একে’। ২০২০ সালে মুক্তি পায় এটি। এক বছর বিরতি নিয়ে গত বছর ‘ব্লাইন্ড’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন। চলতি বছর এটি মুক্তির কথা রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন